Amar Sangbad
ঢাকা রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

চাচাতো ভাইকে জবাই করে হত্যা

আশরাফুল ইসলাম তুষার, কিশোরগঞ্জ

আশরাফুল ইসলাম তুষার, কিশোরগঞ্জ

সেপ্টেম্বর ২২, ২০২২, ০৩:১৭ পিএম


চাচাতো ভাইকে জবাই করে হত্যা

কিশোরগঞ্জ পৌর এলাকার উকিলপাড়া সিএনজি স্ট্যান্ডের পিছনে আবিদ হাসান নামে এক যুবককে তার চাচাতো ভাই জুবায়ের হক গলা কেটে হত্যা করেছে বলে জানা যায়।

বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে কিশোরগঞ্জ শহরের উকিলপাড়া সিএনজি স্ট্যান্ড এলাকার আশরাফ উদ্দিনের বাড়ির তিনতলা ফ্ল্যাটে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত আবিদ হাসান রাহাত ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের আউটপাড়া গ্রামের আনোয়ারুল হকের ছেলে এবং জেলা শহরের গুরুদয়াল সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী।

অন্যদিকে এ ঘটনায় অভিযুক্ত ঘাতক চাচাতো ভাইয়ের নাম জুবায়ের হাসান। সে একই গ্রামের শহীদুল হক খন্দকারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উকিলপাড়া এলাকার একটি বহুতল ভবনের তৃতীয় তলায় সম্প্রতি ভাড়াটিয়া হয়ে ওঠেন জুবায়ের হাসানের বোন আরিফা সুলতানা। ওই বাসায় আরিফা সুলতানার দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া শিশুপুত্র মোহতাসিন ফুয়াদকে নিয়মিত পড়াতে যেতো আবিদ হাসান রাহাত।

প্রতিদিনের ন্যায় বুধবার (২১ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে আবিদ হাসান রাহাত পড়াতে গেলে বোন আরিফা সুলতানাকে তার কক্ষে তালাবদ্ধ করে রাহাতের উপর ছুরি নিয়ে হামলে পড়ে জুবায়ের। এক পর্যায়ে জুবায়ের হক আবিদ হাসানের রাহাতকে গলায় ছুড়ি দিয়ে জবাই করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা কিশোরগঞ্জ মডেল থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছায়।

কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দাউদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কী কারণে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে প্রাথমিক অবস্থায় জানা যায়নি। জোবায়ের হাসানকে গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে।

কেএস 

Link copied!