Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর, ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

রুহিয়ায় ইউপি চেয়ারম্যানে বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

রুহিয়া (ঠাকুরগাঁও) প্রতিনিধি

রুহিয়া (ঠাকুরগাঁও) প্রতিনিধি

অক্টোবর ১, ২০২২, ০৯:৩৫ পিএম


রুহিয়ায় ইউপি চেয়ারম্যানে বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

ঠাকুরগাঁও সদর উপজেলা ঢোলারহাট ইউপি চেয়ারম্যান অখিল চন্দ্র রায় ও হিসাব সহকারী ইব্রাহিম আলীর বিরুদ্ধে ইউনিয়ন পরিষদের ঝারুদার নারীকে ধর্ষণের অভিযোগে উঠেছে।

শুক্রবার রাতে পুলিশ বাদীনির অভিযোগ মামলা রুজু করে। মামলার বিবরণী জানা যায় ঠাকুরগাঁও সদর উপজেলার মাধবপুর গ্রামের একজন দরিদ্র নারী ২১নং ঢোলারহাট ইউনিয়ন পরিষদে ঝারুদার হিসেবে কাজ করে আসছিল।বিভিন্ন সময়ে ওই নারীকে চেয়ারম্যান ও হিসাব সহকারী ইব্রাহিম আলী উত্যক্ত করে আসছিল।

এদিকে গত মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৩ টার দিকে চেয়ারম্যানের বাথরুম পরিষ্কার করতে গেলে চেয়ারম্যান অখিল চন্দ্র রায় বাথরুমের দরজা আটকে দিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই নারী কাঁদতে কাঁদতে হিসাব সহকারী ইব্রাহিম আলীর রুমে গিয়ে তাকে অভিযোগ দিলে সে ঘটনা ফাঁস না করতে ভয়ভীতি দেখিয়ে সেও ওই নারীকে ধর্ষণ করে এ ঘটনায় শুক্রবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১) /৯(৪)(খ) ধারায় রুহিয়া থানায় একটি মামলা হয়েছে যার মামলা নং ১০।

রুহিয়া থানার ওসি মো: সোহেল রানা মামলা রুজুর কথা নিশ্চিত করে বলেন আজকে ভিকটিমের ডাক্তারি পরীক্ষা হবে। আসামী গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

এসএম

Link copied!