Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

মাটিরাঙ্গাতে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

অক্টোবর ১৩, ২০২২, ০২:৪১ পিএম


মাটিরাঙ্গাতে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলায় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে দশটার দিকে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ করা হয়েছে।

মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম।

এ সময় মাটিরাঙ্গা থানার উপ-পরির্দশক একে এম হাসান মাহমুদুল কবির, উপজেলা সমাজ সেবা অফিসার মো: আফজাল হোসেন টিপু, বেলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: রহমত উল্লাহ, বড়নাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ইলিয়াস, যুদ্ধকালীন কমান্ডার  বীর মুক্তিযোদ্ধা মো: আলী আশ্ররাফ, সাবেক মাটিরাঙ্গা পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার মো: আবুল হাশেম, বীর মুক্তিযোদ্ধা মো: মোসলেম উদ্দিনসহ বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

উপজেলার জীবিত ৮২ জন ও মৃত ১১০ জন বীর মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যদের হাতে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড তুলেদেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব।

কেএস 
 

Link copied!