Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

মাধবপুরে স্কুলছাত্রীকে অপহরণ, ঢাকায় আটকে রেখে ধর্ষণ

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

নভেম্বর ৩, ২০২২, ০৪:৪৬ পিএম


মাধবপুরে স্কুলছাত্রীকে অপহরণ, ঢাকায় আটকে রেখে ধর্ষণ

হবিগঞ্জের মাধবপুরে আন্দিউড়া উম্মেতুন্নেছা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে অপহরণের পর ঢাকায় নিয়ে একটি বাসায় আটকে রেখে পাশবিক নির্যাতনের অভিযোগ উঠেছে। ওই ছাত্রী কোন রকমে কৌশলে পালিয়ে বৃহস্পতিবার (৩ নভেম্বর) সকালে বাড়ি ফিরে এসেছে।

খবর পেয়ে মাধবপুর থানার এসআই বুলবুল তাকে উদ্ধার করে। পরে পুলিশের সহায়তায় তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে। আন্দিউড়া গ্রামের ভিকটিমের পিতা জানান, গত ১৮ অক্টোবর তার মেয়ে ৯টায় বিদ্যালয়ে যাওয়ার উদ্দেশ্যে বাড়িতে থেকে বের হন। কিন্তু পথিমধ্যে একই গ্রামের আব্দুল হাকিম ও ৩/৪জন যুবকের সহায়তায় তার মেয়েকে অপহরণ করে ঢাকার একটি বাসায় আটকে রেখে ধর্ষণ ও শারীরিক নির্যাতন করে।

গত বুধবার ঢাকার আটক বাসা থেকে ভিকটিম ধর্ষণকারীর কবল থেকে কৌশলে পালিয়ে এসেছে। বাড়িতে এসে ভিকটিম মা বাবার কাছে অপহরণ ও পাশবিক নির্যাতনের বর্ণনা দিয়েছে।

মাধবপুর-চুনারুঘাট সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মহসিন আল মুরাদ বলেন, ভিকটিমের কাছ থেকে পাশবিক নির্যাতনের বর্ণনা শুনেছি। তাকে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মাধবপুর থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।  

কেএস 

Link copied!