Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

তাড়াইলে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত

তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি

তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি

নভেম্বর ১০, ২০২২, ০৫:১৪ পিএম


তাড়াইলে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত

"উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ" এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের তাড়াইলে ব্যাপক উৎসহ উদ্দীপনার মধ্য দিয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার  (১০ নভেম্বর) বেলা ১১ টার দিকে উপজেলা পরিষদ চত্বরে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম ভূঁইয়া শাহীন ও উপজেলা নির্বাহী অফিসারের অতিরিক্ত দায়িত্বে সহকারি কমিশনার ভূমি মনোনীতা দাস।

উপজেলা পরিষদ মিলনায়তনে সহকারি কমিশনার ভূমি মনোনীতা দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম ভূঁইয়া শাহীন, জেলা পরিষদের সদস্য একেএস জামান সম্রাট, উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. আলমাছ হোসাইন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আবু মোতালেব, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম গোলাম কিবরিয়া, এ্যাসিস্টেন প্রোগ্রামার আব্দুল্লাহ আল মামুনসহ উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, গণমাধ্যমকর্মী, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর, আইসিটি ও কেবিনেট ডিভিশনের সহযোগিতায় এবং তাড়াইল  উপজেলা প্রশাসনের আয়োজনে মেলায় ১৪টি স্টল নিজেদের পণ্য ও প্রযুক্তি নিয়ে দর্শনার্থীদের মাঝে উপস্থাপন করে।

কেএস 

Link copied!