Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

নরসিংদীতে ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

নরসিংদী প্রতিনিধি

নরসিংদী প্রতিনিধি

নভেম্বর ১৯, ২০২২, ০৬:৫০ পিএম


নরসিংদীতে ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

নরসিংদীতে দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গত বৃহস্পতিবার নরসিংদী জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে সম্পন্ন হয়েছে। নরসিংদী জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপত্বি করেন নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আব্দুল্লাহ আল জাকী এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট আবু নঈম মোহাম্মদ মারুফ খান।

এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম (পিপিএম), নরসিংদীর সিভিল সার্জন ডা: মো: নুরুল ইসলাম, নরসিংদী জেলা সেক্টর কমান্ডার ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালিব পাঠান, নরসিংদীর সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর এম.এ মতিন মিয়া, সহযোগী অধ্যাপক পুলক কুমার সাহা, সাবেক অধ্যক্ষ এবং নরসিংদী জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর মোহাম্মদ আলী, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মো: হাবিবুর রহমান ও নরসিংদী পৌর সভার মেয়র মো: আমজাদ হোসেন বাচ্চু প্রমুখ।  

মেলায় নাগরিকদের সেবা প্রদানকারি মোট ৭০টি ষ্টল অংশ গ্রহণ করে। তম্মধ্যে ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২ এ শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য নরসিংদী জেলা সরকারী মাধ্যমিক বিদ্যালয় অফিস প্রথম স্থান, মানব সেবায় বিশেষ অবদান রাখায় যৌথভাবে ২য় স্থান অর্জন করে নরসিংদী সদর উপজেলা ভূমি অফিস ও কর্মসংস্থান ও জনশক্তি অফিস এবং আঞ্চলিক পাসপোর্ট অফিস নরসিংদী ডিজিটাল সেবা দানকারী দপ্তর হিসেবে ৩য় স্থান লাভ করে।

প্রধান অতিথি আবু নঈম মোহাম্মদ মারুফ খান বলেন, ২০৩০ সালের মধ্যে ‘মডেল এসডিজি রাষ্ট্র এবং ২০৪১ সালের মধ্যে আমরা স্মার্ট বাংলাদেশে উন্নীত হবো। এ লক্ষ্যকে বাস্থবায়তার রূপ দিতে এবং সর্বস্থরের মানুষকে সচেতন করাসহ নতুন প্রজন্মের অবদান সমূহ তুলে ধরতেই এ মেলার আয়োজন। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন।  

উল্লেখ্য, গত বৃহস্পতিবার নরসিংদী জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে দুই দিনব্যাপী এ মেলার শুভ উদ্বোধন করেন নরসিংদী জেলা প্রশাসক আবু নঈম মোহাম্মদ মারুফ খান।

কেএস 

Link copied!