Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ২১ মাঘ ১৪২৯

আর্জেন্টিনার পতাকার রঙে রাঙানো হলো সেতু

এন কে বি নয়ন, ফরিদপুর

এন কে বি নয়ন, ফরিদপুর

নভেম্বর ২৩, ২০২২, ০১:০২ পিএম


আর্জেন্টিনার পতাকার রঙে রাঙানো হলো সেতু

ফরিদপুরের সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নে একটি সেতুর রঙ করা হয়েছে আকাশি-সাদা। কাতার বিশ্বকাপ অনুষ্ঠিত হচ্ছে। তাই ব্রিজটিকে নিয়ে ওই এলাকায় মেতে উঠেছেন আর্জেন্টিনা সমর্থকরা।

খোঁজ নিয়ে জানা গেছে, বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ফরিদপুরের সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের  হাটগোবিন্দপুর-চরকৃষ্ণনগর সংযোগ সেতুটি সেজেছে আর্জেন্টিনার পতাকার আদলে। স্থানীয় যুবসমাজ ও আর্জেন্টিনা দলের সমর্থকরা সেতুটি আকাশি-সাদা রংয়ে সাজিয়ে বিভিন্ন রংয়ের বাতিতে আলোকসজ্জা সজ্জিত করেছে।

এ ব্যাপারে চর কৃষ্ণনগরের বাসিন্দা ও হাট গোবিন্দপুর যুব সমাজের সদস্য সোহেল ইবনে সরোয়ার বলেন, ব্রিজটির রংকরণ ও আলোকসজ্জার ডিজাইনার হিসেবে আমি বেশ আনন্দিত। আমাদের যুবসমাজের উদ্যোগে সকল সদস্য ব্যাক্তিগতভাবে চাঁদা তুলে এমন আয়োজন করেছি। এছাড়াও খেলা চলাকালীন সময়ে বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।

এ বিষয়ে আর্জেন্টিনা সমর্থক ও হাট গোবিন্দপুর যুব সমাজের সাধারণ সম্পাদক শেখ রাসেল বলেন, আমরা হাট গোবিন্দপুর যুব সমাজ এলাকায় বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে জড়িত। আমাদের অধিকাংশ সদস্য আর্জেন্টিনার সমর্থক। বিশ্বকাপ ফুটবল খেলা উপলক্ষে আমরা সেতুটি আর্জেন্টিনার পতাকার আদলে সাজিয়েছি। রঙ্গিন বাতি দিয়ে আলোকসজ্জা করা হয়েছে। সবমিলিয়ে এতে খরচ হয়েছে প্রায় ১৬ হাজার টাকা। ৩ জন লোক কাজ করেছেন ৩/৪ দিন ধরে। এটা আমাদের একটা আবেগ। আমাদের আনন্দ ও ভালোবাসা ভালোলাগা। বিশ্বকাপ ফুটবলের উত্তেজনা উত্তাপ ছড়িয়ে দিতেই আমাদের এমন আয়োজন।

এ বিষয়ে কৃষনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা বলেন, আমার ইউনিয়নের হাটগোবিন্দপুর-চরকৃষ্ণনগর সংযোগ সেতুটি আকাশি-সাদা রংয়ে আর্জেন্টিনা পতাকার আদলে সাজিয়েছে স্থানীয় যুবসমাজ ও আর্জেন্টিনা দলের সমর্থক ও সদস্যরা। তবে আমি শুনেছি। সরাসরি দেখা হয়নি।

এআই

Link copied!