Amar Sangbad
ঢাকা বুধবার, ০৭ ডিসেম্বর, ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯

সাংবাদিক জালাল উদ্দিনের দাফন সম্পন্ন

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা প্রতিনিধি

নভেম্বর ২৪, ২০২২, ০৮:২২ পিএম


সাংবাদিক জালাল উদ্দিনের দাফন সম্পন্ন

এনটিভির কুমিল্লাস্থ স্টাফ রিপোর্টার ও কুমিল্লা প্রেস ক্লাবের কার্যনির্বাহী পরিষদের সদস্য সাংবাদিক অধ্যাপক জালাল উদ্দিনের (৫১) দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা শহরতলীর শুভপুর এলাকায় দ্বিতীয় নামাজে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে তার বাবা ষাটের দশকের বরেণ্য অধ্যাপক প্রয়াত আবদুল মান্নানের কবরের পাশে তাকে দাফন করা হয়।

এদিন সকাল সাড়ে ১০টায় কুমিল্লা প্রেস ক্লাব প্রাঙ্গণে সাংবাদিক জালাল উদ্দিনের কর্মজীবনের স্মৃতিচারণ করে তার কফিনে ফুল দিয়ে অন্তিম শ্রদ্ধা জানান প্রেস ক্লাব ও সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম প্রেস ক্লাব সভাপতি মো. লুৎফুর রহমানের সাথে মোবাইল ফোনে ভার্চুয়ালি যুক্ত হয়ে জালাল উদ্দিনের মৃত্যুতে শোক প্রকাশ করেন। পরে কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

এতে স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন সাংবাদিক জালালের স্মৃতিচারণ করে বক্তব্য দেন। এসময় কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মফিজুর রহমান বাবলু, কুমিল্লা সিটি মেয়র আরফানুল হক রিফাত, বিএনপির কেন্দ্রীয় নেতা বরকত উল্লাহ বুলু, সাবেক এমপি আমিন উর রশিদ ইয়াছিন, পুলিশ সুপার আবদুল মান্নানসহ আওয়ামী লীগ, বিএনপি ও বিভিন্ন রাজনৈতিক-সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে গত বুধবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় ঢাকার একটি প্রইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক জালাল উদ্দিন ইন্তেকাল করেন।

এসএম

Link copied!