Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি, ২০২৩, ২০ মাঘ ১৪২৯

মাদারীপুরে বিয়ে বাড়িতে দু’পক্ষের সংঘর্ষ, নারী সহ আহত ২৫

মাদারীপুর  প্রতিনিধি

মাদারীপুর প্রতিনিধি

নভেম্বর ২৬, ২০২২, ০৩:০২ পিএম


মাদারীপুরে বিয়ে বাড়িতে দু’পক্ষের সংঘর্ষ, নারী সহ আহত ২৫

বিয়ে বাড়িতে দাওয়াত খাওয়াকে কেন্দ্র করে মাদারীপুরের ডাসারে দু’পক্ষের মাঝে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এতে করে নারী সহ কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতাল সহ দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার (২৬ নভেম্বর) সকালে উপজেলার বালিগ্রাম ইউনিয়নের খাতিয়াল গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক।

এদিকে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  

পুলিশ, ভূক্তভোগী পরিবার, এলাকা ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, উপজেলার বালিগ্রাম ইউনিয়নের খাতিয়াল গ্রামের আউয়াল খানের মেয়ে রিমার বিয়েতে দাওয়াত খেতে যায় একই গ্রামের দেলোয়ার হোসেন দিলীপ মাতুব্বরের পরিবার।

এতে ক্ষিপ্ত হয়ে সিরাজ মল্লিকের নেতৃত্বে শুক্রবার দিবাগত রাত ৯টার দিকে শাজাহান মল্লিক সহ শতাধিক লোকজন মিলে দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে দিলীপ মাতুব্বরের ও জাকির মুব্বরের বসতবাড়ি সহ কয়েকটি বাড়িতে হামলা চালায়ে লুটপাটের ঘটনা ঘটায় হামলাকারীরা।

এর জের ধরে শনিবার সকালে পূণরায় উভয় পক্ষের সমর্থকরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জরিয়ে পরে। এতে করে মহিলাসহ উভয়পক্ষের কমপক্ষে আহত হয় ২৫ জন। আহতদেরকে উদ্ধার করে মাদারীপুর সদর ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতা সহ দেশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ঘটনায় ওই এলাকায় উভয় পক্ষের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে। তবে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আহতরা হলেন বাবুল জোমাদ্দার, নাসির শেখ, কুদ্দুস খান, রায়হান, আবির, জুবায়ের, ইকবাল, দিলীপ, মাকসুদা, বৃষ্টি, দেলোয়ার ও মহব্বত সহ অজ্ঞাত নামা ২৫ জন।  

ভূক্তভোগী দিলীপ মাতুব্বর বলেন, আমরা বিয়ে বাড়িতে যাওয়ায় আমাদের বাড়িতে হামলা চালিয়ে লুটপাট করেছে প্রতিপক্ষের লোকজনে। এবং এসময় আমাদের প্রায় ২০জন লোক আহত হয়েছে।

এ ব্যাপারে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান বলেন, রাতে ও সকালে উভয় পক্ষের সমর্থকরা সংঘর্ষে জরিয়ে পরে। তবে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

এআই

Link copied!