Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

গলায় ফাঁস দিয়ে পুলিশ কনস্টেবলের আত্মহত্যা

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি

জলঢাকা (নীলফামারী) প্রতিনিধি

নভেম্বর ২৭, ২০২২, ০৫:৪৭ পিএম


গলায় ফাঁস দিয়ে পুলিশ কনস্টেবলের আত্মহত্যা

নীলফামারীর জলঢাকায় গলায় ফাঁস দিয়ে আব্দুর রউফ (২৫) নামে এক পুলিশ কনস্টেবল আত্মহত্যা করেছেন। উপজেলার কৈমারী ইউনিয়নের দিঘিরপাড় এলাকার আবু বক্কর সিদ্দিক ওরফে আবুর ছেলে আব্দুর রউফ। তিনি খাগড়াছড়ি পুলিশ লাইনে কনস্টেবল পদে কর্মরত ছিলেন। তার বিপি নং ৯৮১৮২১১৭৭৮।

জানা যায়, আব্দুর রউফের ২টি বিয়ে হয়। প্রথম স্ত্রীর বিনা অনুমতিতে দ্বিতীয় বিয়ে করে তাকে তালাক দেওয়ায় প্রথম স্ত্রী সোয়ানা আক্তার বাদি হয়ে বিভিন্ন ধারায় মোট ৪ টি মামলা দায়ের করেন। মামলাগুলোর হাজিরা দিতে প্রায় মানসিক চাপে থাকতেন আব্দুর রউফ।

শনিবার (২৬ নভেম্বর) খাওয়া শেষে রাত ১১ টায় নিজ বাসার একটি রুমে ঘুমিয়ে পড়েন তিনি। রোববার (২৭ নভেম্বর) সকাল বেলা আব্দুর রউফকে দির্ঘসময় ধরে ডাকাডাকি করেও কোন আওয়াজ না পাওয়ায় এক পর্যায়ে ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে ঘরের তীরের সাথে রশি দিয়ে গলায় ফাঁস ঠাঙ্গানো অবস্থায় দেখতে পান তার মা ও ভাই। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে থানা অফিসার ইনচার্জ ফিরোজ কবীর বলেন, আত্মহত্যায় প্ররোচনাকারীর বিরুদ্বে অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

কেএস 

Link copied!