Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

শুভ বড়দিন উপলক্ষে গির্জা পরিদর্শন করলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

ডিসেম্বর ২৫, ২০২২, ১০:২৭ এএম


শুভ বড়দিন উপলক্ষে গির্জা পরিদর্শন করলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার

যিশু খ্রিস্টের শুভ জন্মদিন ও খ্রিস্টান ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব শুভ বড়দিন উপলক্ষে শনিবার ২৪ ডিসেম্বর চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানাধীন কেরু পলস চার্চ ও নবগঠিত নেহালপুর ইউনিয়নের ডিহিকেষ্টপুর কেরু ফার্মে খ্রিস্ট জয়ন্তী গির্জা এবং দামুড়হুদা মডেল থানাধীন কার্পাসডাঙ্গা মিশন পাড়া ক্রাইস্ট চার্চ অফ বাংলাদেশ গির্জা পরিদর্শন এবং খ্রিস্টান ধর্মাবলীদের সাথে মতবিনিময় ও শুভেচ্ছা বিনিময় করেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন।

এসময় তিনি খ্রিস্টান ধর্মাবলম্বীদের সাথে কুশল বিনিময় করেন এবং প্রতিটি গির্জায় জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার কেক পৌঁছে দেন। বড়দিন উৎসবমুখর পরিবেশে পালনে সকল প্রকার আইনগত সহায়তা প্রদানের আশ্বাস প্রদান করেন।

গির্জা পরিদর্শনকালে জনাব মো. মুন্না বিশ্বাস, সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল), জনাব এএইচএম লুৎফুর কবীর, অফিসার ইনচার্জ, দর্শনা থানা, জনাব ফেরদৌস ওয়াহিদ, অফিসার ইনচার্জ, দামুড়হুদা মডেল থানা, চুয়াডাঙ্গাসহ অন্যান্য পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

গির্জা পরিদর্শন শেষে চুয়াডাঙ্গার পুলিশ সুপার বলেন সর্বোচ্চ নিরাপত্তা বেষ্টনীর মধ্যে যিশু খ্রিস্টের শুভ জন্মদিন ও খ্রিস্টান ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব শুভ বড়দিন পালন হবে, চুয়াডাঙ্গা জেলা পুলিশ সবসময় সকল নিরাপত্তার জন্য প্রস্তুত রয়েছে।

এসএম

Link copied!