Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

বাংলাবান্ধা স্থলবন্দরে কাস্টমস দিবস উদযাপন

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি:

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি:

জানুয়ারি ২৬, ২০২৩, ০৩:১১ পিএম


বাংলাবান্ধা স্থলবন্দরে কাস্টমস দিবস উদযাপন

বাংলাদেশের সর্বউত্তরের জেলা পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় অবস্থিত দেশের একমাত্র চতুর্থ দেশীয় বাংলাবান্ধা স্থলবন্দরে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস- ২০২৩। এবারের প্রতিপাদ্য  বিষয় হচ্ছে, ভবিষ্যৎ প্রজন্মের লালন: কাস্টমসে জ্ঞান  চর্চা ও উত্তম পেশাদারিত্বের বিকাশ।

কাস্টমস দিবস উপলক্ষে বৃহস্পতিবার(২৬ জানুয়ারি) বাংলাবান্ধা জিরোপয়েন্টে বাংলাবান্ধা ও ভরতের ফুলবাড়ি কাস্টমস এর শুভেচ্ছা বিনিময় ও মিষ্টি বিনিময় করা হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাবান্ধা শুল্ক স্টেশনের সহকারী কমিশনার মবিন উল ইসলাম ও ভারতের ফুলবাড়ি কাস্টমসের  সহকারী কমিশনার নিমা শারপা, এসময় বাংলাবান্ধা বিওপির কোম্পানি কমান্ডার শাহজাহান ও ফুলবাড়ি কোম্পানি কমান্ডার এসসি সেলোদ্র সিং উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা বিনিময় শেষে বাংলাবান্ধা স্থলবন্দরের কনফারেন্স রুমে বাংলাবান্ধা স্থল শুল্ক স্টেশনের রাজস্ব কর্মকর্তা ইমরুল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে কাস্টমস দিবস উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থল শুল্ক স্টেশনের সহকারী কমিশনার মবিন উল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাবান্ধা ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম,বাংলাবান্ধা শুল্ক স্টেশনের কর্মকর্তা সুব্রত রায় ও প্রভাষ কুমার বিশ্বাস , সহকারী রাজস্ব কর্মকর্তা আসাদুল হক ফিরোজ সহ বন্দরের অনান্য কর্মকর্তা, সিঅ্যান্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সদস্যরাসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

আরএস

Link copied!