Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

বাগেরহাটে পর্নোগ্রাফি মামলায় ইলেকট্রিক মিস্ত্রি গ্রেপ্তার

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট প্রতিনিধি

ফেব্রুয়ারি ৩, ২০২৩, ০৫:১৬ পিএম


বাগেরহাটে পর্নোগ্রাফি মামলায় ইলেকট্রিক মিস্ত্রি গ্রেপ্তার

বাগেরহাটের মোরেলগঞ্জে প্রবাসীর স্ত্রীর আপত্তিকর ভিডিও ধারণ ও ভয়ভীতি প্রদর্শনের অপরাধে মো. সোহেল শেখ (৩২) নামের এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারি) গভীর রাতে উপজেলার সন্ন্যাসি বাজার এলাকা থেকে মোরেলগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেপ্তার করেন। এসময় আপত্তিকর ধারণকরা একটি স্যামস্যাং মুঠোফোন জব্দ করেছে পুলিশ। এর আগে ওই প্রবাসীর স্ত্রী মৌখিকভাবে মোরেলগঞ্জ পুলিশকে বিষয়টি অবহিত করেন। 

এ ঘটনায় শুক্রবার (০৩ ফেব্রুয়ারি) সকালে ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী বাদী হয়ে মো. সোহেল শেখকে আসামি করে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন।

গ্রেপ্তার মো. সোহেল শেখ মোরেলগঞ্জ উপজেলার খাউলিয়া গ্রামের মৃত মো. বাবুল শেখের ছেলে। সন্নাসি বাজারে তার ইলেক্ট্রিক্যাল পণ্যের দোকান রয়েছে। সোহেলের দুটি সন্তান রয়েছে। এর পরেও পরকিয়ায় জড়িয়ে যাওয়ায় সংসারে কলহের সৃষ্টি হয়। ৫ মাস পূর্বে তার প্রথম স্ত্রীর সাথে বিচ্ছেদ হয়ে যায়।

মামলা সূত্রে জানাযায়, ২০২২ সালের ১০ অক্টোবর বিদ্যুৎ লাইন ও সৌর প্যানেলের কাজের জন্য সোহেলকে বাড়িতে ডাকেন ভুক্তভোগী ওই নারী। এরপর থেকে তাদের মধ্যে মুঠোফোনে কথা হতে থাকে। এক পর্যায়ে ভাল সম্পর্ক হলে, দুজনে ইমোতে ভিডিও কলে কথা বলতে থাকেন। এভাবে চলতে থাকার এক পর্যায়ে গ্রেপ্তার সোহেল ওই নারীর আপত্তিকর ভিডিও ধারণ করেন। 

ইতোমধ্যে ওই নারীর স্বামী প্রবাস থেকে বাড়িতে আসেন। এরপরেও সোহেল তাকে কুপ্রস্তাব দিতে থাকেন। সর্বশেষ ২৯ জানুয়ারি দুপুরে সোহেল ওই নারীর বাড়িতে গিয়ে মুঠোফোনে ধারণকৃত ভিডিও দেখিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন ও টাকা পয়সা হাতিয়ে নেওয়ার জন্য ভয়ভীতি দেন।

এই ঘটনার জেরে ওই নারীর মৌখিক অভিযোগের প্রেক্ষিতে পুলিশ সোহেলকে গ্রেপ্তার করে। সোহেলের মুঠোফোন তল্যাসি করে আপত্তিকর ভিডিও পেয়েছে পুলিশ।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, সোহেলের মুঠোফোন তল্যাশি করে আপত্তিকর ভিডিও পাওয়া গেছে। প্রয়োজনীয় আইনগত প্রক্রিয়া শেষে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। আদলত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন।

টিএইচ

Link copied!