Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪,

দুই বন্ধুর সহায়তায় প্রেমিকাকে অপহরণ, প্রেমিক গ্রেপ্তার

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাট প্রতিনিধি

মার্চ ১৪, ২০২৩, ০৫:৩৪ পিএম


দুই বন্ধুর সহায়তায় প্রেমিকাকে অপহরণ, প্রেমিক গ্রেপ্তার

জয়পুরহাট সদর উপজেলার দোগাছী এলাকা থেকে অপহৃত হওয়া এক নারীকে উদ্ধার করেছে র‌্যাব, ৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। এঘটনায় অপহরণকারী প্রেমিক মো. নুরনবী ইসলামকে (২১) গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত অপহরণকারী- জয়পুরহাট সদর উপজেলার পশ্চিম দোগাছী গ্রামের মো. মোতালেবের ছেলে। মঙ্গলবার গভীর রাতে এই ঘটনা ঘটে।

জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. মোস্তফা জামান বলেন, অপহৃত হওয়া ওই প্রেমিকা বগুড়া জেলার আদমদিঘী উপজেলার পালোয়ানপাড়া গ্রামের তাঁর পরিবারের সঙ্গে থাকতেন। প্রেমিক নূরনবী  একই এলাকায় একটি দোকানে কাজ করতেন। একসময় তাদের মাঝে প্রেমের সম্পর্ক তৈরি হলে পরিবারের সমঝোতায় তা ঠিক হয়ে যায়। কিন্তু প্রেমিক নূরনবী বিষয়টি মেনে না নিয়ে প্রেমিকাকে নিয়ে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করে।

পালিয়ে যাওয়ার বিষয়টি প্রেমিকার পরিবার বুঝতে পেরে মেয়েকে বুঝালে সে তার ভুল বুঝতে পেরে সেই পথ থেকে সরে আসে এবং প্রেমিক নূরনবীকে বলে যে, তার সাথে আর কোন সম্পর্ক রাখতে পারবে না।

প্রেমিকার মুখে এমন কথা শুনে নূরনবী ক্ষিপ্ত হয়ে গত (১১ মার্চ) তার দুই বন্ধুর সহায়তায় প্রেমিকাকে রাস্তা থেকে অপহরণ করে জয়পুরহাট সদর উপজেলার দোগাছী এলাকায় তার নিজ বাড়িতে নিয়ে যায়। 

এদিকে মেয়েকে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও কোন খোঁজ না পেয়ে স্থানীয় থানায় জিডি করেন। এঘটনায় মেয়ের মা বাদি হয়ে জয়পুরহাট র‍্যাব ক্যাম্পে অভিযোগ দায়ের করলে র‌্যাব অভিযান চালিয়ে অপহৃত প্রেমিকাকে উদ্ধার করে এবং অপহরণকারী প্রেমিককে গ্রেপ্তার করে।

আরএস

Link copied!