Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

হরিরামপুরে উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি

হরিরামপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি

মার্চ ১৮, ২০২৩, ০৮:২৩ পিএম


হরিরামপুরে উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

মেয়াদোত্তীর্ণ হওয়ায় মানিকগঞ্জের হরিরামপুর উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে জেলা ছাত্রলীগ। শনিবার (১৮ মার্চ) সন্ধ্যায় মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি এম এ সিফাত কোরাইশী সুমন এবং সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘মেয়াদ উত্তীর্ণ হওয়ায় হরিরামপুর উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।’

বিষয়টি নিশ্চিত করে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম বলেন, সামনে জাতীয় নির্বাচন। নির্বাচনকে ঘিরে নৌকার হাতকে আরও শক্তিশালী করতে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে সংগঠনকে আরও গতিশীল করতে হরিরামপুর উপজেলা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করা হয়েছে। দ্রুতই আমরা হরিরামপুর উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি গঠন করবো।

নতুন কমিটিতে পদ প্রত্যাশীদের সাত কর্মদিবসের মধ্যে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে জীবনবৃত্তান্ত জমা দেয়ার আহ্বান জানানো হয়েছে।

২০১৮ সালের ২৬ জুলাই মো. লুৎফর রহমানকে সভাপতি এবং কামরুল হাসান ফিরোজকে সাধারণ সম্পাদক করে হরিরামপুর উপজেলা ছাত্রলীগের ২৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

পরবর্তীতে ২০২১ সালের ১৪ ফেব্রুয়ারি ১৯৩ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের তৎকালীন সভাপতি কাজী রাজু আহমেদ বুলবুল এবং সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

এআরএস

Link copied!