community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪,

বাউফলে ২১ ঘন্টায় ও গ্রেপ্তার হয়নি ২ শিক্ষার্থী হত্যা জড়িতরা

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

মার্চ ২৩, ২০২৩, ০২:০৮ পিএম


বাউফলে ২১ ঘন্টায় ও গ্রেপ্তার হয়নি ২ শিক্ষার্থী হত্যা জড়িতরা

পটুয়াখালীর বাউফলের সূর্যমনি ইউনিয়নের ইন্দ্রকুল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী  মারুফ (১৫) ও নাফিস(১৫) হত্যার ঘটনায় ফুসে উঠেছে ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকাল থেকে জরিতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে স্কুলের শিক্ষক শিক্ষার্থী, ও অভিভাবকরা। এ সময় নিহত মারুফ ও নাফিজ এর সহপাঠিরা কান্নায় ভেঙ্গে পড়েন, তারা তাদের দুই সহপাঠী হত্যায় জড়িতদের গ্রেপ্তার ও ফাসির দাবি জানান। নিহত মারুফ এর পরিবার  স্বজনদের আহাজারি তে পুরো এলাকা শোকের ছায়া নেমেছে।

বুধবার (২২ মার্চ) বিকাল সাড়ে ৪টার দিকে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান শেষে  মারুফ ও নাফিস বাড়ি যাচ্ছিলেন তখন বিদ্যালয়ের অদূরে কয়েকজন কিশোর গংয়ের সদস্যরা তাদের উপর আতর্কিত হামলা চালায় এবং এলোপাতাড়ি ভাবে ছুরিকাঘাত করতে থাকে।

হামলাকারী রায়হান, নাইম, হাসিবুলসহ ৫-৬ জন এঘটনার সাথে জড়িত ছিল। তারাও একই বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। আগের  দিন নবম ও দশম শ্রেণির এক শিক্ষার্থীর সাথে পায়ে পা লাগার ঘটনার জেড় ধরে এ হামলা চালানো হয়েছে। এতে দশম শ্রেনীর দুই শিক্ষার্থী  মারুফ ও নাফিজ, নিহত হয়। ঘটনার ২১ ঘন্টা অতিবাহিত হলেও এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।  

বাউফল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা অসি আল-মামুন বলেন এ ঘটনায় জরিতদের গ্রেপ্তারে বিভিন্ন যায়গায় অভিযান চলছে, আশা করি অল্প সময়ের ভিতরে গ্রেপ্তার করতে পারবো।

আরএস

 

Link copied!