community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৪ জুন, ২০২৪,

পূবাইলে ইয়াবাসহ আটক ৩

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি

পূবাইল (গাজীপুর) প্রতিনিধি

মার্চ ২৪, ২০২৩, ০৩:২৩ পিএম


পূবাইলে ইয়াবাসহ আটক ৩

গাজীপুর মহানগরীর পূবাইলে ৬২পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে পূবাইল মেট্রোপলিটন থানা পুলিশ। বৃহস্পতিবার (২৩মার্চ ) রাতে তাদেরকে  আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, রংপুর জেলার কাউনিয়া থানার রামকৃষ্ণপুর গ্রামের মৃত হামিদুজ্জামান ছেলে,মোঃ সুজন (২০)বর্তমান কুদাব (মোহাম্মদ আলী হাওলাদারের বাড়ীর ভাড়াটিয়া)গাজীপুর জেলার পূবাইল থানা মেঘডুবি গ্রামের নজরুল ইসলাম এর ছেলে আপন ইসলাম (২০),পূবাইল থানা মেঘডুবি গ্রামের মৃত বাদশা মিয়া ছেলে মো. সেলিম (২৮)কে ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের নগদ টাকাসহ গ্রেফতার করে পুলিশ।

থানা সূত্রে জানা যায়,পূবাইল থানায় এসআই মো. আবুল হোসেন সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় পূবাইল থানাধীন কুদাব সাকিনস্থ জনৈক মোহাম্মদ আলী হাওলাদারের বাড়ী সুজন এর ভাড়াটিয়া কক্ষ হতে ২৭পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রয়ের নগদ ৩৫০/-(তিনশত পঞ্চাশ) টাকা সহ দুই জনকে গ্রেফতার করে। পরবর্তীতে আসামীদের কে মাদকের উৎস সর্ম্পকে জিজ্ঞাসাবাদ করলে তাদের তথ্য মতে অভিযান চালিয়ে পূবাইল থানাধীন মেঘডুবি কলের বাজার সাকিনস্থ কলের বাজার চার রাস্তার মোড় নাজমুল টেলিকম এর দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে ৩৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ মো. সেলিম (২৮)কে গ্রেফতার করে পুলিশ। 

সেলিমকে মাদকের উৎস সর্ম্পকে জিজ্ঞাসাবাদ করলে সে স্বীকার করে যে, পলাতক আসামী পূবাইল থানার মেঘডুবি কলের বাজার গ্রামের হাসেন উদ্দিনের ছেলে মো. হাবুল্লা (৩৩) হতে ক্রয় করে দীর্ঘদিন যাবৎ অবৈধ ইয়াবা ট্যাবলেট নিজ দখলে রেখে ক্রয় বিক্রয় করে আসছে বলে জানায়।তাদের কাজ থেকে সর্বমোট ৬২ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রয়ের নগদ ৩৫০/-(তিনশত পঞ্চাশ) টাকা উদ্ধার করে পুলিশ।

পূবাইল থানার (ওসি)মোহাম্মদ জাহিদুল ইসলাম জানান,পলাতক আসামী হাবুল্লা কে গ্রেফতারের চেষ্টা চলছে।আটককৃতরা দীর্ঘদিন ধরেই এলাকায় মাদক কারবারি করে আসছিলো। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আরএস

Link copied!