Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

নরসিংদীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বৃদ্ধকে নির্যাতনের অভিযোগ

নরসিংদী প্রতিনিধি

নরসিংদী প্রতিনিধি

মার্চ ২৯, ২০২৩, ০৮:২৬ পিএম


নরসিংদীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বৃদ্ধকে নির্যাতনের অভিযোগ

নরসিংদীর মনোহরদী উপজেলার খিদিরপুর ইউনিয়নের পাড়াতলী এলাকার এক বৃদ্ধকে নির্যাতনের অভিযোগ উঠেছে চেয়ারম্যান কাউছার রশিদ বিপ্লবের বিরুদ্ধে ।

নির্যাতনের শিকার ওই ব্যক্তির নাম আঙ্গুর মিয়া (৫০)। তিনি  খিদিরপুর ইউনিয়নের পাড়াতলী গ্রামের আউয়াল নবীর ছেলে।

পরিবারের অভিযোগ, আঙ্গুর মিয়াকে চেয়ারম্যানের সন্ত্রাসী বাহিনী  মঙ্গলবার (২৯ মার্চ) সকাল ১০ টার দিকে তুলে নিয়ে আসে ওই এলাকার ইউপি চেয়ারম্যানের কার্যালয়ে এবং দিনভর নির্যাতন করা হয়।

এ বিষয়ে ভুক্তভোগীর স্ত্রী রিমা আক্তার বলেন, আমার ছেলে সাদিকুল ইসলাম (২৩) ছাগল চুরি করেছে এমন সন্দেহে ছেলেকে বাসায় না পেয়ে বাড়ী থেকে চেয়ারম্যানের লোকজন আমার স্বামীকে ধরে নিয়ে নিয়ে যায় তার কার্যালয়ে এবং আটকে রেখে নির্যাতন করেন। আমি রাতে সাড়ে ১০ টা পর্যন্ত চেয়ারম্যানের কার্যালয়ে উপস্থিত হয়ে আমার স্বামীকে ছেড়ে দেয়ার অনুরোধ করি। কিন্তু কেউ আমার কথা  পাত্তা না দিয়ে চেয়ারম্যান এক লক্ষ টাকা দাবি করে।

তিনি আরও বলেন,  আমার ছেলে অপরাধের সাথে জড়িত থাকলে সাক্ষী প্রমাণের ভিত্তিতে বিচার করা হোক। কিন্তু আমার স্বামীকে এভাবে ধরে এনে মিথ্যা অপরাধ দিয়ে মারপিট করা আমার মানসম্মানের হানি হয়েছে। আমি চেয়ারম্যানের বিচার চাই।

জানতে চাইলে খিদিরপুর ইউপি চেয়ারম্যান মো কাউছার রশিদ বিপ্লব বলেন, আঙ্গুর মিয়ার ছেলে সাকিব আগে অনেক  গরু ছাগল চুরি করেছে। ছাগল চুরের সহযোগী মাহমুদুল হাসান (১৬) কে ও আটক করেছি। সে এখন আমার কার্যালয়ে রয়েছে। আঙ্গুরের ছেলেকে বাড়ীতে না পেয়ে আজ সন্ধ্যা ৫টার  দিকে লোকজন তাকে ধরে নিয়ে এসেছে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.ফরিদ উদ্দিন বলেন, এ বিষয়ে আমি কোন অভিযোগ পায়নি।  অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরএস

Link copied!