Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

গৌরনদীতে তরমুজ বোঝাই ট্রাক উল্টে চালক আহত

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি

মার্চ ৩০, ২০২৩, ০৬:৫৪ পিএম


গৌরনদীতে তরমুজ বোঝাই ট্রাক উল্টে চালক আহত

বরিশাল-ঢাকা মহাসড়কে বরিশালের গৌরনদীতে বৃহস্পতিবার (৩০মার্চ) দুপুরে তরমুজ বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের পাশের ডোবার পানিতে পড়ে গেলে ট্রাকটির চালক মো. হাবিব মির্জা (৩৫) পানিতে ডুবে আহত হয়। গুরুতর অবস্থায় ফায়ার সার্ভিস কর্মীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

প্রত্যক্ষদর্শী এলাকাবাসী, ফায়ার সার্ভিস টীম ও গৌরনদী হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, বরিশাল শহর থেকে তরমূজ বোঝাই করে ঢাকা মেট্রো-ট ২২-৮৫৫৭ নম্বরের একটি ট্রাক বৃহস্পতিবার দুপুরে সিলেটের শ্রীমঙ্গলের উদ্দেশ্যে রওনা হয়। দুপুর সোয়া ২টার দিকে ট্রাকটি বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার টরকী বাসষ্টান্ড অতিক্রম করে চালক নিয়ন্ত্রন হারালে টাকটি উল্টে ওই বাসষ্ট্যান্ড সংলগ্ন প্যাদা বাড়ির সামনের একটি ডোবার পানিতে পড়ে যায়।

খবর পেয়ে গৌরনদী হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টীম টনাস্থলে পৌছে উদ্ধার অভিযান শুরু করে। এ সময় ফায়ার সার্ভিস কর্মীরা পানিতে ডুবে যাওয়া ট্রাক চালক মো. হাবিব মির্জাকে গুরুতর আহত ও অজ্ঞান অবস্থায় উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্মরত চিকিৎসকদের তৎপরতায় কিছুক্ষণ পর তার জ্ঞান ফেরে। গুরতর আহত অবস্থায় বর্তমানে সে ওই স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী হাইওয়ে থানার ওসি মো.আমিনুল ইসলাম জানান, ট্রাকটির চালক হয়ত ঘুমিয়ে পড়েছিল। এ কারনে ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের পাশের ডোবায় পড়ে যায়। আহত ট্রাক চালক মো. হাবিব মির্জার বাড়ি নিলফামারী জেলার জলঢাকা উপজেলার পাঠানপাড়া গ্রামে। তার বারাব নাম মো. সুলতান মির্জা।

ওসি আরো জানান, ট্রাকটির চালক যেহেতু একাই নিয়ন্ত্রন হারিয়ে ডোবায় পড়েছে, এ কারনে এ ঘটনায় তার থানায় কোন মামলা হয়নি।

আরএস

Link copied!