Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

কুমিল্লায় অবৈধ মালামাল জব্দ, গ্রেফতার ২৫২জন

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা প্রতিনিধি

এপ্রিল ১, ২০২৩, ০৫:৫১ পিএম


কুমিল্লায় অবৈধ মালামাল জব্দ, গ্রেফতার ২৫২জন

কুমিল্লায় জেলা পুলিশের বিশেষ অভিযানে ছিয়াত্তর লাখ পঞ্চাশ হাজার টাকার অবৈধ অস্ত্র, গুলি মাদক ও ভারতীয় শাড়ি-থ্রিপিস, প্রাইভেটকার, চোরাচালানকৃত মোটরসাইকেল, মোবাইল ফোন, সিগারেট, স্টেশনারী মালামালসহ জব্দ করা হয়েছে।

শনিবার (১ এপ্রিল) জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার) জানান, গত মার্চ মাসে ২২১টি মামলা, গাঁজা ১৮২২.১০০ কেজি , ফেন্সিডিল তিন হাজার একশ আঠার বোতল, ইয়াবা সাতাশ হাজার একশ পিস এবং অন্যান্য মাদকদ্রব্য একশ আটাশ বোতল  উদ্ধার করা হয়। 

এ সংক্রান্ত ২৫২ জন মাদক ব্যবসায়ী ও মাদকসেবীকে গ্রেফতার করা হয়। ০৩টি অস্ত্র মামলায় তিনজন অস্ত্রধারীকে গ্রেফতার করা হয়। এবং তাদের কাছ থেকে ০১টি দোনলা পিস্তল , ০১টি পাইপগান, ০২টি কার্তুজ, ০২ রাউন্ড গুলি ও ০৭টি দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। 

এছাড়া ০৯টি চোরাচালান মামলায় ১০ জন চোরাচালানকারীকে গ্রেফতার করা হয়। এসময় ১১৪১ পিস ভারতীয় শাড়ি-থ্রিপিস, ১৮০টি স্মার্ট মোবাইল ফোন, ৪২০ প্যাকেট সিগারেট, বিপুল পরিমান আতশবাজী ও বিভিন্ন স্টেশনারী সামগ্রীসহ ০২টি প্রাইভেটকার ও ০২টি চোরাচালানকৃত মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

চোরাচালানকৃত মালামালের সর্বমোট মূল্য অনুমান ছিয়াত্তর লক্ষ পঞ্চাশ হাজার টাকা।  এছাড়া ও পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশনায় কুমিল্লা জেলা পুলিশের বিশেষ অভিযানে ২৮টি চোরাই ও অবৈধ মোটর সাইকেল জব্দ করা হয়। 

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, (ক্রাইম এন্ড অপস্) খন্দকার আশফাকুজ্জামান বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, (ট্রাফিক)  রাজন কুমার দাস, চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহাবুদ্দীন খানসহ উর্ধতন কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন। 

এমএইচ আর

Link copied!