Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

বাঁশখালীতে পৃথক অভিযানে আগ্নেয়াস্ত্র, ইয়াবাসহ গ্রেপ্তার ৬

বাঁশখালী প্রতিনিধি

বাঁশখালী প্রতিনিধি

এপ্রিল ১, ২০২৩, ০৭:০১ পিএম


বাঁশখালীতে পৃথক অভিযানে আগ্নেয়াস্ত্র, ইয়াবাসহ গ্রেপ্তার ৬

চট্টগ্রাম বাঁশখালীতে শনিবার (১এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত পৃথক পৃথক অভিযান চালিয়ে ১টি এক নলা বন্দুক, ২ রাউন্ড কার্তুজসহ একজন, ১২ হাজার ৫শ পিস ইয়াবাসহ ৩ নারী-পুরুষ ইয়াবা কারবারি এবং গ্রেপ্তারি পরোয়ানা ভুক্ত ২ জনসহ ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বাঁশখালী থানা পুলিশ জানায় শনিবার ভোরে বাঁশখালীর শীলকূপ ইউনিয়নের মোয়াজ্জেন পাড়ায় অভিযান চালিয়ে নিজ বসত বাড়ি থেকে বহু মামলার আসামি শের আলীর পুত্র আব্দুল গফুর (৪০)কে ১টি এক নলা বন্দুক, ২ রাউন্ড কার্তুজসহ গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন থানায় আরও ২টি অস্ত্র মামলা রয়েছে।

শনিবার সকাল ৮টায় বাঁশখালী থানার সামনে গাড়ি তল্লাশি করে ১২ হাজার ৫শ পিস ইয়াবাসহ ইয়াবা কারবারি টেকনাফের জালিয়াপাড়ার মোহাম্মদ ইউনুছের স্ত্রী নুর জোহার (৩৫), হ্নীলা ইউনিয়নের মৃত রশিদ আহমদের পুত্র মো. কায়ছার প্রকাশ কাউছার(২২) এবং বাঁশখালীর শীলকূপের আবুল হোসেনের পুত্র ওমর ফারুক প্রকাশ রুবেল (৩৪) গ্রেপ্তার করা হয়েছে।

এছাড়া শনিবার দুপুরে গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত শেখেরখীলের কোনাখালী গ্রামের আমির হোসেনের পুত্র ছৈয়দ নুর এবং সরল ইউনিয়নের মনকিচর গ্রামের মৃত আনু মিয়ার পুত্র আবু তাহেরকে গ্রেপ্তার করে হাজতে প্রেরণ করা হয়েছে।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, অস্ত্রসহ গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে এবং ইয়াবাসহ গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে। গ্রেপ্তারকৃত পরোয়ানাভুক্ত আসামিদের আদালতে সোর্পদ করা হয়েছে।

আরএস
 

Link copied!