Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

‘ঘরে বসেও ভূমিসেবা গ্রহণ করা সম্ভব’

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

মে ২২, ২০২৩, ০১:১৪ পিএম


‘ঘরে বসেও ভূমিসেবা গ্রহণ করা সম্ভব’

হবিগঞ্জের বাহুবলে যথাযোগ্য মর্যাদায় স্মার্ট ভূমিসেবা উদযাপন করা হয়েছে। সোমবার (২২ মে) সকাল সাড়ে ৯ ঘটিকার সময় উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও ভারপ্রাপ্ত ইউএনও মো. রুহুল আমিনের সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. হোসেন শাহ‍‍`র পরিচালনায় স্মার্ট ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল হাই, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ আবুল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইয়াকুত মিয়া ও মহিলা ভাইস চেয়ারম্যান নিলুফা ইয়াসমিন, বাহুবল মডেল প্রেসক্লাব সভাপতি নুরুল ইসলাম নুর ও সাধারণ সম্পাদক আব্দুল মজিদ শেখ,বাহুবল প্রেসক্লাব যুগ্ম সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ, উপজেলা কৃষি অফিসার সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ ও উপজেলা পরিষদে বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

আলোচনা সভায় সহকারী কমিশনার (ভূমি) বলেন, স্মার্ট ভূমিসেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে আমরা কাজ করে যাচ্ছি। সরকার জনগণের সুবিধার্থে অনলাইন সেবা চালু করেছে এখন অনলাইনের মাধ্যমে ভূমিসেবা ঘরে বসেও গ্রহণ করা সম্ভব।

এইচআর

Link copied!