Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

সালথায় সড়ক দুর্ঘটনায় আহত ৬

সালথা (ফরিদপুর) প্রতিনিধি

সালথা (ফরিদপুর) প্রতিনিধি

মে ৩০, ২০২৩, ০৩:৫৮ পিএম


সালথায় সড়ক দুর্ঘটনায় আহত ৬

ফরিদপুরের সালথায় ট্রাক ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে ছয়জন আহত হয়েছে। মঙ্গলবার (৩০ মে) সকাল ১০টার দিকে উপজেলার গট্টি ইউনিয়নের মাদ্রাসা গট্টি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন—উপজেলার ভাওয়াল ইউনিয়নের পুরুরা গ্রামের মৃত মুহাজ্জেন মোল্লার ছেলে মো. শহীদ মোল্লা (৬০) তার ছেলে মো. জাবের আলী (২৪), তার মেয়ে জাবেদা আক্তার (৮), আমির হোসেনের মেয়ে আবু হুরায়রা (৫), ইয়াদ আলীর মেয়ে জান্নাতি আক্তার (২২)।

আহতদের গুরুতর আহত অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা। তবে তাদের মধ্যে জাবেদ আলী ও জান্নাতির অবস্থা খুবই আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফরিদপুরের দিক থেকে আসা ইজিবাইক ও সালথা থেকে আসা ট্রাক সকাল ১০টার দিকে মাদ্রাসা গট্টি মোড়ে পৌঁছালে ট্রাক ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হলে ইজিবাইকটি দুমড়ে-মুচড়ে যায়। ইজিবাইকের চালকসহ ছয়জন আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এ সময় ট্রাকের চালক ও হেলপার ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ব্যাপারে সালথা থানার ওসির মুঠোফোনে একাধিকবার কল করা তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

এইচআর

Link copied!