Amar Sangbad
ঢাকা শনিবার, ২৫ মে, ২০২৪,

১৩ বছর পর বান্দরবান জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন

বান্দরবান প্রতিনিধি

বান্দরবান প্রতিনিধি

জুন ৯, ২০২৩, ০৯:৪৫ পিএম


১৩ বছর পর বান্দরবান জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন

দীর্ঘ ১৩ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে বান্দরবান জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন। 

শুক্রবার (৯ জুন) বান্দরবান জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

এসময় বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, দপ্তর সম্পাদক অনিল কান্তি দাশ, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য ও সিনিয়র সাংবাদিক মনিরুল ইসলাম মনু, উপদপ্তর সম্পাদক আবুল কালাম মুন্না। জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরী,  সাধারণ সম্পাদক সিং থোয়াই অং মারমাসহ বান্দরবানে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, সর্বশেষ ২০১০ সালে বান্দরবান জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন ও নির্বাচন হয়েছিল। কেন্দ্রীয় সিদ্ধান্তে ১৩ বছর পর আজ বান্দরবান সদরস্থ অরুণ সারকী টাউন হলে পুনরায়  এ সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এসময় পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষণা করে দলীয় সিদ্ধান্তে ভোটাভুটি বা সিলেকশনের মাধ্যমে নতুন কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হবে।

নতুন কমিটিতে সভাপতি পদে ৫ জন ও সাধারণ সম্পাদক পদে ৩ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। এছাড়া জেলার ৭টি উপজেলা, ২টি পৌরসভা ও ৩৪টি ইউনিয়ন থেকে ৩৯২জন কাউন্সিলর ও কেন্দ্রীয় নেতাদের মতামতের ভিত্তিতে  ভোটাভুটি অথবা সিলেকশন যেকোন সিদ্ধান্তে আগামী তিন বছরের জন্য জেলার নেতৃত্ব নির্বাচন করা হবে বলে জানান জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরী। 

Link copied!