Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪,

সাংবাদিক হত্যায় জড়িত চেয়ারম্যানপুত্র ছাত্রলীগ থেকে বহিষ্কার

মো. মাসুম বিল্লাহ

জুন ১৭, ২০২৩, ০৭:২১ পিএম


সাংবাদিক হত্যায় জড়িত চেয়ারম্যানপুত্র ছাত্রলীগ থেকে বহিষ্কার

সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে জামালপুরের বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক পদ থেকে ফাহিম ফয়সাল রিফাতকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। তিনি অভিযুক্ত চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর ছেলে।

শনিবার (১৭ জুন) বিকেলে জেলা ছাত্রলীগের সভাপতি খাবীরুল ইসলাম খান ও সাধারণ সম্পাদক নাফিউল করিম রাব্বি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৪ জুন পাটহাটি মোড়ে সাংবাদিক নাদিমের ওপর অতর্কিত হামলা চালিয়ে তাকে হত্যা করে একদল দুর্বৃত্ত। এতে ফাহিম ফয়সাল রিফাতের নাম উঠে আসে গণমাধ্যমে। ফলে দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ হওয়ায় উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক পদ থেকে তাকে সাময়িক বহিষ্কার করা হয়।

বহিষ্কারের বিষয়টি জেলা ছাত্রলীগের সভাপতি খাবীরুল ইসলাম খান নিশ্চিত করেছেন।  

এর আগে প্রধান অভিযুক্ত ইউপি চেয়ারম্যান ও সদ্য বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা মাহমুদুল আলম বাবু পঞ্চগড় থেকে আটক হয়েছেন।

মাহমুদুল আলম বাবুকে আটকের বিষয়টি নিশ্চিত করে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেছেন, র‍্যাব-১৪ ও র‍্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার নেতৃত্বে বাবুকে আটক করা হয়েছে।

গত ১৪ জুন (বুধবার) রাত ১০টার দিকে অফিস থেকে বাড়ি ফেরার সময় বকশীগঞ্জের পাথাটিয়া এলাকায় দুর্বৃত্তরা তাকে পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়। 

আরএস

Link copied!