Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

নাটোরে ৪ কোটি টাকার হেরোইন উদ্ধার, গ্রেপ্তার ২

নাটোর প্রতিনিধি

নাটোর প্রতিনিধি

আগস্ট ২৩, ২০২৩, ১২:২২ পিএম


নাটোরে ৪ কোটি টাকার হেরোইন উদ্ধার, গ্রেপ্তার ২

নাটোর শহরের বড় হরিশপুর বাইপাস মোড় এলাকা থেকে ৪ কোটি টাকার হেরোইন উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার সাহেবপাড়া এলাকার মো. আব্দুস সাত্তারের ছেলে ট্রাক ড্রাইভার মো. সাগর আলী (২১) এবং গাজীপুর জেলার কালীগঞ্জ থানার ব্রাহ্মনগাঁও এলাকার মো. সেলিমের ছেলে হেলপার সালাহ উদ্দিন (২১)।

তারা পাথরবোঝাই হলুদ রং-এর ট্রাকে করে ৯ প্যাকেটে ৪ কোটি টাকার হেরাইন বহন করছিল বলে জানা যায়। পুলিশ মাদকবহন কাজে ব্যবহত ট্রাকটিও জব্দ করে। এ ব্যাপারে মঙ্গলবার দুপুর ১২টার দিকে নাটোর পুলিশ লাইন্সে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম এ তথ্যগুলো জানান।

পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাত ৩টার দিকে শহরের হরিশপুর বাইপাস মোড়ে চেকপোস্ট পরিচালনা করা হয়। এ সময় চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে ঢাকাগামী এক পাথরবোঝাই হলুদ ট্রাকে তল্লাশি চালানো হয়।

পরে ট্রাকের ড্যাশ বোর্ডের ভিতর লুকানো সাদা পলিথিনে মোড়ানো ৯ প্যাকেটের ভিতর প্রায় ৪ কোটি টাকার ৩ কেজি ৭০০ গ্রাম অবৈধ হেরোইন উদ্ধার করা হয়। এ সময় ট্রাকের ড্রাইভার ও হেলপারকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ সুপার আরও জানান, এ ঘটনার সঙ্গে জড়িতদের তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে একটি মাদক মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এইচআর
 

Link copied!