Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

নাটোরের এমপি আবদুল কুদ্দুসের মৃত্যুতে শিক্ষামন্ত্রীর শোক

মো. মাসুম বিল্লাহ

আগস্ট ৩০, ২০২৩, ০৬:২৩ পিএম


নাটোরের এমপি আবদুল কুদ্দুসের মৃত্যুতে শিক্ষামন্ত্রীর শোক

নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আবদুল কুদ্দুসের মৃত্যুতে গভীর শোক ও দু:খপ্রকাশ প্রকাশ করেছেন শিক্ষামন্ত্রী  এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা.দীপু মনি

বুধবার (৩০ আগস্ট) সকালে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭৭ বছর বয়সে অধ্যাপক আবদুল কুদ্দুসের শেষ নিশ্বাস ত্যাগের সংবাদে শোকাহত মন্ত্রী প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।  মাননীয় শিক্ষামন্ত্রীর  নেতৃত্বে আজ সংসদ ভবনের ন্যাম ফ্লাটে  শিক্ষা মন্ত্রণালয়ের পক্ষে ফুল দিয়ে মরহুমের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

শিক্ষামন্ত্রী  শোকবার্তায় বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর অন্যতম সহচর অধ্যাপক আবদুল কুদ্দুস পাঁচবার  আওয়ামী লীগ থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। সপ্তম সংসদে ১৯৯৬ - ২০০১ মেয়াদে মৎস্য ও পশুসম্পদ প্রতিমন্ত্রীর দায়িত্ব পালনকারী আবদুল কুদ্দুস রাজশাহী কলেজের নির্বাচিত ভিপি, বৃহত্তর রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি এবং মুক্তিযুদ্ধে মুজিব বাহিনীর আঞ্চলিক কমান্ডার ও সংগঠক হিসেবে দেশ ও মানুষের জন্য যে কাজ করেছেন। রাজনীতি ও দেশ সেবায় তার এই অবদান  তাকে স্মরণীয় করে রাখবে।

আরএস

Link copied!