Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

ফরিদগঞ্জে আম গাছে ঝুলছিল যুবকের মরদেহ

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

সেপ্টেম্বর ১০, ২০২৩, ০৭:১৫ পিএম


ফরিদগঞ্জে আম গাছে ঝুলছিল যুবকের মরদেহ

চাঁদপুরের ফরিদগঞ্জে আম গাছ থেকে সৌরভ হোসেন কাকন (১৮) নামে এক যুবককের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (১০ সেপ্টেম্বর ) উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের ৬নং ওয়ার্ড দক্ষিণ সুবিদপুর গ্রামের কাড়ি বাড়ির পাশের বাগান থেকে তাঁর মরদেহ উদ্ধার করে সংশ্লিষ্ট থানা পুলিশ। সৌরভ পার্শ্ববর্তী ইউনিয়নের গুপ্টি পূর্ব ইউনিয়নের ভোটাল গ্রামের অলি আহমেদের ছেলে।

সৌরভ পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুর রশিদ জানান, সৌরভ প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে নিজ বাড়িতে ঘুমিয়ে পড়ে। রাত ১২টার সময় সে বাড়ি থেকে বাহিরে যায়। রাতে আর বাড়িতে ফিরে আসে নি। সকালে জানতে পারে পাশ্ববর্তী ইউনিয়নের সুবিদপুর গ্রামের কারী বাড়ির পাশে একটি বাগানে আম গাছে ফাঁস দেওয়াবস্থায় তাঁর মরদেহ ঝুলে আছে।

স্থানীয় গৃহবধূ রুবি আক্তার জানান, আমি সকালে জ্বালানীর জন্য গাছের পুরাতন ঢাল সংগ্রহ করতে যাই। পরে আম গাছের সাথে মানুষের মরদেহ দেখতে পেয়ে চিৎকার দেই। এরপর আশেপাশের লোকজন এসে পুলিশকে খবর দেয়। স্থানীয়রা আরো জানান, সৌরভের আত্মহত্যার ঘটনাটি রহস্যজনক।

বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ মন্ডল জানান, ঘটনাস্থল থেকে সৌরভ হোসেনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এবিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। তবে কি কারনে সে আত্মহত্যা করেছে, তা নিশ্চিত হওয়া যায়নি।

এআরএস

Link copied!