Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

রাজবাড়ীতে দুই শিশুকে বলাৎকারের অভিযোগে তরুণ গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী প্রতিনিধি

সেপ্টেম্বর ১২, ২০২৩, ০৪:৫৩ পিএম


রাজবাড়ীতে দুই শিশুকে বলাৎকারের অভিযোগে তরুণ গ্রেপ্তার

রাজবাড়ীর গোয়ালন্দে ২য় শ্রেণীতে পড়ুয়া দুই ছাত্রকে বলাৎকারের অভিযোগে নুর আলম (১৯) নামের এক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের ময়ছের মাতুব্বর পাড়ার নতুন গ্রামের সোহরাব শেখ ওরফে ছরো ড্রাইভারের ছেলে।

মঙ্গলবার (১২ সেপ্টম্বর) সকালে উজানচর ইউনিয়নের ময়ছের মাতুব্বর পাড়ার নতুন গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় সোমবার রাতে ওই শিশুর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নুর আলমের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করেছেন।

ওই শিশুর মা ও মামলার বাদী বলেন, সোমবার বিকেল সাড়ে ৫ টার দিকে নুর আলম ওই শিশুটিকে টাকা দেয়ার প্রলোভন দেখিয়ে তার বসত ঘরের শয়নকক্ষে ডেকে নিয়ে জোরপূর্বক বলাৎকার করে। বলাৎকার শেষে বিষয়টি কাউকে না বলার জন্য ভয়ভীতি প্রদর্শন করে এবং তাকে ১০ টাকা দেয়। এরপর সে বাড়িতে আসলে তার মুখভার দেখে তার মা জিজ্ঞাসা করলে সে কান্নারত অবস্থায় তার মাকে সব খুলে বলে। বিষয়টি তার মা পরিবারের অন্যদের সঙ্গে আলোচনার সময় তার ভাতিজা জানায় গত ৩ থেকে ৪ দিন আগে ওই একই ভাবে তাকেও নুর আলম বলাৎকার করে এবং ৫০ টাকা দিয়ে বিষয়টি কাউকে না বলার জন্য ভয়ভীতি প্রদর্শন করে।

গোয়ালন্দ ঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উত্তম কুমার ঘোষ বলেন, রাতে মামলার পরপরই অভিযুক্তকে মঙ্গলবার সকালে গ্রেপ্তার করা হয়েছে। শিশুদেরকে মেডিকেল পরীক্ষার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এআরএস

Link copied!