Amar Sangbad
ঢাকা রবিবার, ১৪ জুলাই, ২০২৪,

নৌকার পক্ষে হাশেম রেজার লিফলেট বিতরণ ও পথসভা

জিল্লুর রহমান মধু  ও আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

জিল্লুর রহমান মধু ও আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা

সেপ্টেম্বর ১৮, ২০২৩, ০৮:৫৯ পিএম


নৌকার পক্ষে হাশেম রেজার লিফলেট বিতরণ ও পথসভা
চুয়াডাঙ্গার কুড়ুলগাছিসহ বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে লিফলেট বিতরণ ও পথসভা করেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা হাশেম রেজা। ছবি: আমার সংবাদ

চুয়াডাঙ্গার দামুড়হুদার কুড়ুলগাছিসহ বিভিন্ন এলাকায় কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা দৈনিক আমার সংবাদ ও দ্য ডেইলি পোস্টের সম্পাদক-প্রকাশক জননেতা হাশেম রেজা সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকালে নির্বাচনি গণসংযোগ করেন।

তিনি কুড়ুলগাছি, ধান্যঘরা, দুর্গাপুর, কার্পাসডাঙ্গা, পীরপুরকুল্লা, বয়রা, ঠাকুরপুর, সদাবরি, ওসমানপুরে গণসংযোগ ও পথসভায় লিফলেট বিতরণ করেন।

লিফলেট বিতরণ অনুষ্ঠানে দামুড়হুদা ও জীবননগর এলাকার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং স্থানীয় সাধারণ মানুষ অংশ নেন।

গণসংযোগ শেষে পথসভায় হাশেম রেজা বলেন, বিগত বছরগুলোতে জননেত্রী শেখ হাসিনা সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছেন। তাই আগামীতে দেশে উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে তিনি জনগণকে আগামী নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

হাশেম রেজা আরও বলেন, প্রধানমন্ত্রী আগামী নির্বাচনে আমাকে চুয়াডাঙ্গা-২ আসনে নৌকার কাণ্ডারি করলে ইনশাআল্লাহ জয়লাভ করব। আমি অঙ্গীকার করছি যে, আমি এই নির্বাচনি এলাকার সাধারণ মানুষের সুখে-দুঃখে সব সময় পাশে থাকব। তাদের সব ধরনের অভাব-অভিযোগের সঙ্গী হিসেবে সব সমস্যা সমাধানে সচেষ্ট থাকব।

গণসংযোগে উপস্থিত ছিলেন আ.লীগ নেতা সিরাজ শেখ, আবু বক্কর, সাইদুর রহমান, আজাদ আলী, আলফাজ উদ্দিন মন্টু, আ. মজিদ, যুবলীগ নেতা দেলোয়ার, পিন্টু, আতিয়ার, সফিকুল ইসলাম, ছাত্রলীগ নেতা শুভ, রকি, সৌরভ, সৈকত, রনজু ও আলামিন প্রমুখ।

টিএইচ 

Link copied!