Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

পটুয়াখালীতে হেরোইন-ইয়াবাসহ ৩ মাদক কারবারি আটক

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালী প্রতিনিধি

অক্টোবর ২, ২০২৩, ০৪:৩৭ পিএম


পটুয়াখালীতে হেরোইন-ইয়াবাসহ ৩ মাদক কারবারি আটক

পটুয়াখালীতে হেরোইন-ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সোমবার (২ অক্টোবর) দুপুরে পটুয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার আহমাদ মাঈনুল হাসান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গতরাতে পটুয়াখালী পৌরসভার ৪নং ওয়ার্ডের লতিফ মিউনিসিপ্যাল মেশিনারী স্কুল রোড এলাকায় মৃত বিমল চন্দ্র শীলের ছেলে উজ্জ্বল শীল (৩৫) এর টিনসেড বসত ঘরের নিচ তলার সামনের বারান্দা থেকে ত্রিশ পুরিয়া ও সবুজবাগ এলাকার মৃত হাজী মোশারেফ হোসেন মৃধার ছেলে মো. ইমরান হোসেন মুরাদ (৪৫) এর কাছ থেকে ৪৭ পুরিয়া হেরোইনসহ সর্বমোট ৭৭ পুরিয়া হেরোইন উদ্ধার করে। যার ওজন ১০ (দশ) গ্রাম ও অবৈধ বাজার মূল্য এক লাখ টাকারও বেশি। এছাড়াও কলাগাছিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. দুলাল চৌধুরীর ছেলে মো. রাসেল চৌধুরীকে ৫ পিচ ইয়াবাসহ আটক করা হয়।

আটক মো. রাসেল চৌধুরীর বিরুদ্ধে মাদক, চাঁদাবাজি, দস্যুতা ও পুলিশ এসলটসহ ৭টি মামলা চলমান রয়েছে। এছাড়া আসামি উজ্জ্বল শীল(৩৫) এর বিরুদ্ধে পটুয়াখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২টি মামলাসহ তিনটি মামলা রয়েছে। আরেক আসামি মো. ইমরান হোসেন মুরাদ (৪৫) এর বিরুদ্ধে পটুয়াখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনটি মামলা রয়েছে।

আসামিদের বিরুদ্ধে পটুয়াখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানায় পুলিশ।

এআরএস

Link copied!