Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

ঘড়িহানা সপ্রাবি’র সভাপতি সাংবাদিক ইকবাল

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

অক্টোবর ১১, ২০২৩, ০৭:৫৪ পিএম


ঘড়িহানা সপ্রাবি’র সভাপতি সাংবাদিক ইকবাল

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের ৩১ নং ঘড়িহানা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন সাংবাদিক এস. এম ইকবাল হোসেন।

বুধবার (১১ অক্টোবর) সকালে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সহ-সভাপতি গঠন কল্পে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের সাবেক সভাপতি এস. এম জসিম উদ্দিন আনসারী মিন্টু।

বিদ্যালয় পরিচালনা কমিটির সকল সদস্যদের উপস্থিতিতে প্রস্তাব ও সমর্থন এবং মতামতের ভিত্তিতে অভিভাবক সদস্য এস. এম ইকবাল হোসেনকে সভাপতি ও দাতা সদস্য আবু জাফর মুন্সিকে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়।

এ সময় নব নির্বাচিত সভাপতি সাংবাদিক এস. এম ইকবাল হোসেন বলেন, আমি এ বিদ্যালয়ের ছাত্র ছিলাম, সকলের সহযোগিতায় সভাপতি নির্বাচিত হয়েছি। এ জন্য আমি আল্লাহর শুকরিয়া আদায় করছি এবং যারা আমাকে সার্বিকভাবে সহযোগিতা করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

তিনি আরও বলেন, বিদ্যালয়ের শিক্ষার মানসহ সকল কাজেই আমি আমার সর্বোচ্চ দিয়ে কাজ করার চেষ্টা করবো। পরিশেষে আমি বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক, শুভাকাঙ্খীসহ সকল শ্রেনী-পেশার মানুষের সার্বিক সহযোগিতা কামনা করছি।

এদিকে সাংবাদিক এস. এম ইকবাল হোসেন সভাপতি নির্বাচিত হওয়ায় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক প্রতিনিধি ও এলাকাবাসী অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, সাংবাদিক এস. এম ইকবাল হোসেন গত এক যুগেরও বেশি সময় ধরে সাংবাদিকতা পেশায় জড়িত রয়েছেন। বর্তমানে তিনি ডেইলি অবজারভার, দৈনিক সময়ের আলো পত্রিকার উপজেলা প্রতিনিধি, দৈনিক চাঁদপুর খবর পত্রিকা, নিউজ পোর্টাল প্রিয় চাঁদপুরের সিনিয়র স্টাফ রিপোর্টার ও ফরিদগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক এবং স্বেচ্ছাসেবী সংগঠন সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন ফরিদগঞ্জ উপজেলা শাখার সভাপতি হিসেবে সফলতার সহিত দায়িত্ব পালন করে আসছেন।

এইচআর
 

Link copied!