Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

অক্টোবর ২৮, ২০২৩, ০১:২৭ পিএম


ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় একটি মোটরসাইকেল ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে আব্দুর রহমান (২৫) ও সোহাগ (২২) নামে দুই যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৭ অক্টোবর) রাতে উপজেলার সুবিদপুর পূর্ব ইউনিয়নের সুবিদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত আবদুর রহমান কামতা এলাকার পনিশাইর গ্রামের মো. আবু তাহের মিয়ার ছেলে এবং সোহাগ একই গ্রামের মো. ইমাম হোসেনের ছেলে। আবদুর রহমান পেশায় একজন পল্টি ব্যবসায়ী। আর সোহাগ পেশায় কাঠমিস্ত্রি।

পুলিশ সূত্রে জানা গেছে, রাত ৮টার দিকে সুবিদপুর এলাকায় চাঁদপুর-রামগঞ্জ সড়কে যাত্রীবাহী একটি সিএনজি সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটে। এতে আব্দুর রহমান (২৫) ও সোহাগ (২২) ঘটনাস্থলেই নিহত হয়। তাঁদের মৃতদেহ চাঁদপুর জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

জানা যায়, আব্দুর রহমান বিএসসি তৃতীয় বর্ষের শিক্ষার্থী। সে পড়াশুনার পাশাপাশি এলাকায় পোল্ট্রি ব্যবসা করতো। শুক্রবার সন্ধায় তার কর্মচারি সুবিদপুর পশ্চিম ইউনিয়নের আইটপাড়া গ্রামের সোহাগকে নিয়ে বকেয়া টাকা সংগ্রহ করতে গল্লাক এলাকায় যায়। পরে ফিরে আসার সময় সুবিদপুর চৌধুরী বাড়ির সামনে ব্রিজের গোড়ায় আসলে অপর দিক থেকে আসা অটোরিকশা সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এবং ঘটনাস্থলেই দুইজন নিহত হয়।

এআরএস

Link copied!