Amar Sangbad
ঢাকা সোমবার, ০৪ মার্চ, ২০২৪,

নাটোরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৭

আব্দুল কাইয়ুম

নভেম্বর ১, ২০২৩, ০৪:৪৯ পিএম


নাটোরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৭

নাটোরে আওয়ামী লীগ সমর্থক পৌর কাউন্সিলর রানা ও কোয়েল গ্রুপের মধ্যে সংঘর্ষে কাউন্সিলর রানা গ্রুপের অন্তত সাতজন আহত হয়েছে। আহতদের মধ্যে আশিক ও জাহিদ নামে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং বাকিদের নাটোর সদর হাসপাতাল ভর্তি করা হয়েছে।

ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। বুধবার (১ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে নাটোর শহরের বড়হরিশপুর বাস টার্মিনালে এলাকায় এই ঘটনা ঘটে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল কালাম আজাদ ও স্থানীয়রা জানান, সকাল থেকে টার্মিনাল এলাকায় জেলা যুবলীগের সভাপতি বাশিরুর রহমান খান চৌধুরী এহিয়াসহ পৌর কাউন্সিলর রানা ও কোয়েল একইসঙ্গে অবস্থান করছিল।

এলাকায় আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে হঠাৎ করেই কোয়েল গ্রুপ ও রানা গ্রুপের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এরই একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে রানা গ্রুপের অন্তত সাতজন আহত হয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকাৎসাধীন অবস্থায় দুজনকে রাজশাহী মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

এআরএস

Link copied!