Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

নভেম্বর ১৪, ২০২৩, ০৫:৪৪ পিএম


ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু

চাঁদপুরের ফরিদগঞ্জে সড়ক দুর্ঘটনায় হেদায়েত উল্লা (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে আটটার সময় চাঁদপুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের ফরিদগঞ্জের চতুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতের ভাই জাকির হোসেন জানায়, আমার মেঝ ভাই হেদায়েত উল্লার ফরিদগঞ্জ পৌর এলাকার চতুরা ব্রিজ ও চাঁদপুর-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কের পাশে একটি চায়ের দোকান রয়েছে। মঙ্গলবার (১৪ নভেম্বর) সকালে তিনি প্রতিদিনের ন্যায় তার চায়ের দোকানটি খোলেন। দোকানে চিনিসহ অন্যান্য সামগ্রীর প্রয়োজন হওয়ায় তিনি তা ক্রয়ের জন্য বিপরীত পাশের দোকানে যাওয়ার সময়ে রায়পুরগামী একটি মাইক্রোবাস তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে চাঁদপুর রেফার করেন। পরে চাঁদপুর সদর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে অবস্থা বেগতিক দেখে তাকে ঢাকা নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরিবারের সদস্যরা অ্যাম্বুলেন্সের প্রস্তুতের সময়ে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

হেদায়েত উল্লা ফরিদগঞ্জ পৌরসভাধীন পশ্চিম বড়ালী গ্রামের আজিম পাটওয়ারী বাড়ির মৃত হামিদ পাটওয়ারীর ছেলে। তিনি দুই পুত্র ও দুই কন্যা সন্তানের জনক ছিলেন।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর জাহিদ হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

এআরএস

Link copied!