Amar Sangbad
ঢাকা বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪,

বাংলাদেশকে প্যালেস্টাইন বানাতে বিএনপিকে ব্যবহার করা হয়েছে: শামীম ওসামান

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নভেম্বর ২২, ২০২৩, ০৯:২০ পিএম


বাংলাদেশকে প্যালেস্টাইন বানাতে বিএনপিকে ব্যবহার করা হয়েছে: শামীম ওসামান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, বাংলাদেশকে প্যালেস্টাইন বানাতে বিএনপিকে ব্যবহার করা হয়েছে। একটি মহল চেয়েছিল এই দেশকে প্যালেস্টাইন বানিয়ে তাদের সামরিক ঘাটি বানাতে। এই জন্য বিএনপিকে ব্যবহার করা হয়েছে।

বুধবার (২২ নভেম্বর) সিদ্ধিরগঞ্জের গোদনাইলে ইব্রাহিম টেক্সটাইল মিলের মাঠে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত শান্তি মিছিলে অংশ নেওয়ার আগে নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান আরও বলেন, আমরা খেলবো তো কাদের সাথে খেলবো। খেলার মাঠেতো কেউ নাই। (বিএনপি-জামায়াত) রাতের বেলায় চোরের মত নামে। আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারে। ওদের তো আমরা মানুষ মনে করি না। আমরা মনে করি তারা ইবলিশ সয়তানের বংশধর। কারন যারা আগুন দিয়ে মানুষ পুড়িযে মারে তারা আর যাই হোক মানুষ হতে পারে না।

দ্রব্যমূল্য পরিকল্পিতভাবে বাড়ানো হয়েছে উল্লেখ করে তিনি বলেন, একটা মহল নির্বাচনের আগে পরিকল্পিত ভাবে দ্রব্য মূল্যের উর্ধগতি করেছে। নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়িয়ে দিয়েছে। তাদের উদ্দেশ্যে বলতে চাই, ‘একটা সময় এমন ছিল যে, মনে করা হত বঙ্গবন্ধুর হত্যার বিচার এই দেশে হবে না। যুদ্ধাপরাধীদের বিচার হবে না। বিচার কিন্তু ঠিকই হয়েছে, দোষীরা ফাঁসির কাষ্ঠে ঝুলেছে। এইবার যদি আল্লাহ রাব্বুল আলামিনের ও তার রাসুলের উসিলায় শেখ হাসিনা ক্ষমতায় আসেন তবে, যারা মজুদদার, যারা নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র মজুদ করে দ্রব্যমূল্যের উর্ধগতি ঘটিয়ে সাধারণ মানুষের পেটে লাথি দিয়েছেন, যারা পরিকল্পিতভাবে জিনিসপত্র মজুদ করে নিজের মুনাফা লুটার চেষ্টা করেছেন, এবং যারা আগুন দিয়ে সাধারণ মানুষকে পুড়িয়ে মারছেন, তারা জেনে রাখুন, বাঘে ধরলে বাঘে ছাড়ে, শেখ হাসিনা ধরলে কাউকে ছাড়ে না।’

দ্বাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ অন্তত ২০০ আসনে বিজয়ী হবেন উল্লেখ করে তিনি এও বলেন,  আগামী ৭ ডিসেম্বরের পর থেকে দিন গননা শুরু করেন। জাতির পিতার কন্যা সব কিছু ছাড় দিবেন, কিন্তু যারা জনগণের পেটে লাথি দেয়, যারা জনগণকে কষ্ট দেয়, সে যেই হোক না কেন, এমনকি আমি শামীম ওসমান হলেও তিনি (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) ছাড় দিবেন না। তাদের বুকের ওপর পাড়া দিবেন তিনি, এটা আমার বিশ্বাস। আপনারা সজাগ থাকবেন, সামনের ৮-১০ দিন আরো ক্রাইসিস (সংকট) সৃষ্টির চেষ্টা করা হবে। শয়তান যেমন আল্লাহর রহমতের সাথে পারে না, ওই অপশক্তিরাও শেখ হাসিনার সাথে পারবে না। আল্লাহর রহমত তার সাথে আছে, সামনে বিজয় সুনিশ্চিত৷

এআরএস

Link copied!