Amar Sangbad
ঢাকা রবিবার, ০৩ মার্চ, ২০২৪,

সিরাজগঞ্জ-৫ আসন

স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি

নভেম্বর ২৯, ২০২৩, ০২:৪৮ পিএম


স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবেন জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস।

বুধবার (২৯ নভেম্বর) সকাল সারে ১১ টায় বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং কর্মকর্তা আফিয়া সুলতানা কেয়ার অফিস কক্ষে সাবেক মন্ত্রী ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস উপস্থিত হয়ে তৃণমূল আ.লীগের দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে ফরম ক্রয় করেন। আগামীকাল বৃহস্পতিবার উপজেলা রিটার্নিং অফিসার বরাবর ফরম জমা দিবেন বলে তিনি জানান।

সাবেক মন্ত্রী লতিফ বিশ্বাস বলেন, দলীয় মনোনয়ন চেয়েছিলাম আমি পাইনি, বাংলাদেশ আ.লীগের সভাপতি ও জননেত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী এবং আমার সিরাজগঞ্জ-৫ বেলকুচি চৌহালী তৃণমূলের দলীয় নেতা-কর্মীদের মতামতের ভিত্তিতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করবো। যেহেতু নেত্রী বলে দিয়েছেন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করা যাবে। নির্বাচন করলে দলের কোনো বাধা নেই, তাই আমি নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

এসময় উপস্থিত ছিলেন, বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেগম আশানুর বিশ্বাস, আ.লীগের  সাবেক সহ সভাপতি গাজী লুৎফর রহমান মাখন, সদস্য শাহাদাৎ হোসেনসহ তৃণমূল আ.লীগের দলীয় নেতা-কর্মী।

এআরএস

Link copied!