Amar Sangbad
ঢাকা শনিবার, ০২ মার্চ, ২০২৪,

হাটহাজারীতে মনোনয়ন দাখিল করলেন যে প্রার্থীরা

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

নভেম্বর ৩০, ২০২৩, ০৮:৪৩ পিএম


হাটহাজারীতে মনোনয়ন দাখিল করলেন যে প্রার্থীরা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন ২৮২ চট্টগ্রাম-৫ হাটহাজারী (আংশিক বায়েজিদ) আসনে বর্তমান সাংসদ জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আবদুস সালামসহ সাতজন সংসদ সদস্য পদপ্রার্থী রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের নিকট তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন।

আজ বৃহস্পতিবার সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম মশিউজ্জামানের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন বর্তমান সাংসদ ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট এডভোকেট সৈয়দ মোক্তার আহম্মদ সিদ্দিকী ও ইসলামীক ফ্রন্ট বাংলাদেশ অধ্যাপক সৈয়দ হাফেজ আহম্মদ।

অপর দিকে রিটানিং অফিসার চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. তোফায়েল ইসলামের নিকট চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আবদুস সালাম, তৃণমূল বিএনপি থেকে নাজিম উদ্দীন প্রকাশ ভিপি নাজিম, সুপ্রীম পার্টি থেকে কাজী মহসিন, চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সহ-সভাপতি নাসির হায়দার করিম বাবুল (স্বতন্ত্র) প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছেন বলে জানা গেছে।

এইচআর

Link copied!