Amar Sangbad
ঢাকা রবিবার, ০৩ মার্চ, ২০২৪,

সাকিব সমর্থকের ওপর হামলা

মাগুরা প্রতিনিধি

মাগুরা প্রতিনিধি

ডিসেম্বর ৩, ২০২৩, ০৮:২৯ পিএম


সাকিব সমর্থকের ওপর হামলা

আনন্দ মিছিল বের করায় সাকিব আল হাসানের সমর্থকের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। রোববার (৩ ডিসেম্বর) বিকাল আনুমানিক ৫ ঘটিকায় লাঙ্গলবাধ বাজারে এ হামলা চালানো হয়। আহত গোলাম মরশেদ টুকু (৪৫) গয়েশপুর ইউনিয়নের বড় উদাস গ্রামের কেরামত আলীর ছেলে। 

ঘটনার প্রত্যক্ষদর্শী মোঃ ইলিয়াস হোসেন বলেন, ১ নং গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হালিম আহত টুকু ভাইকে তার প্রতিদন্দী মনে করেন,পরবর্তীতে টুকু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিতে পারে সেই আশঙ্কায় আনন্দ মিছিল এর অজুহাতে তার উপর হামলা চালানো হয়।

তথ্য সূত্রে জানা গেছে, সাকিব আল হাসান মনোনয়ন পেলে গত ২৬ তারিখ সন্ধ্যায় আনন্দ মিছিল করেন গোলাম মোরশেদ টুকু। এ সময় তিনি গয়েশপুর ইউনিয়নের ১, ২, ৩, নং ওয়াডে আনন্দ মিছিল বের করেন, পরবর্তীতে হালিম চেয়ারম্যানের অনুসারীরা টুকুকে হুমকি প্রদান করেন।

তবে এ ঘটনায় ১ নং গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হালিম মুঠোফোনে  দৈনিক আমার সংবাদকে বলেন, আমি আমার স্ত্রীকে ঢাকায় চিকিৎসার জন্য নিয়ে এসেছি। এলাকা থেকে ফোনে আমাকে জানিয়েছেন, আমাদের ছেলেপেলে নাকি টুকুর উপরে হামলা করেছে। অবশ্যই এটা অপরাধ‍‍`তবে আইনি ভাবে এর বিচার করা হবে।

আহত টুকুর ভাষ্য অনুযায়ী তার ওপর হামলা চালিয়েছেন মোঃ জিনারুল (৩৫)পিতা টুলু মিয়। মোঃ শিমুল (৩৮) পিতা হানিফ মিয়া মোঃ রিজভী (৩২) পিতা অঙ্গাত  সহ ৮/১০ জন। আহত টুকু সাংবাদিকদের বলেন, লাঙ্গলবাধ কৃষি ব্যাংক থেকে বের হলে তার উপর অতর্কিত হামলা চালায়, ডান এবং বা পায়ে হাতুড়ি দিয়ে আঘাত করে। ঘাড়ে ও পিটে গুরুতর আঘাত করেন  ‍দুর্বত্তরা। ডান পায়ে কুড়াল দিয়ে আঘাত করে জিনারুল।

শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সংগঠনিক সম্পাদক মোস্তাসিম বিল্লাহ সংগ্রাম বলেন, টুকুর ওপর যারা হামলা চালিয়েছে তাদের বিরুদ্ধে চাঁদাবাজি এবং সন্ত্রাসী মামলা রয়েছে অবশ্যই এদের আইনি আওতায় আনা উচিত। শ্রীপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল কালাম আজাদ বলেন, আমি শুনেছি তার উপর হামলা চালিয়েছে এবং সে হাসপাতালে আছেন।

শ্রীপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোকেয়া মোরশেদ বলেন, এক মিছিল করায় আমার স্বামীর উপর হামলা করা হয়েছে। আমি এর সুষ্ঠু বিচার দাবি করছি। মাগুরা ২৫০ সংখ্যা বিশিষ্ট সদর হাসপাতালের কর্মরত ডাক্তার কৃঞ্চ দাস বিশ্বাস বলেন, আহত টুকুকে ভর্তি করা হয়েছে তার অবস্থা আশঙ্কা জনক কয়েকটি এক্স-রে ও টেস্ট দিয়েছি রিপোর্টগুলো না দেখা পর্যন্ত কিছু বলা যাবে না। 

শ্রীপুর থানা অফিসার ইনচার্জ কাঞ্চন কুমার রায় দৈনিক আমার সংবাদকে বলেন, শুনেছি দুর্বৃত্তরা টুকু নামের এক ব্যক্তির উপর হামলা চালিয়েছে সে সদর হাসপাতালে চিকিৎসারত আছেন, আমাদের কাছে এখনো কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনি ভাবে ব্যবস্থা নেয়া হবে।

আরএস
 

Link copied!