Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

আশুলিয়ায় ঈগল কর্মীর ওপর ট্রাক সমর্থকদের হামলা

সাভার প্রতিনিধি

সাভার প্রতিনিধি

ডিসেম্বর ২৬, ২০২৩, ১২:২৪ পিএম


আশুলিয়ায় ঈগল কর্মীর ওপর ট্রাক সমর্থকদের হামলা
ছবি: আমার সংবাদ

সাভারের আশুলিয়ায় স্বতন্ত্র প্রার্থী ঈগলের কর্মীকে পিটিয়ে জখমের অভিযোগ উঠেছে অপর স্বতন্ত্র প্রার্থী ট্রাক মার্কার কর্মীদের বিরুদ্ধে। আহত ঈগল মার্কার কর্মীকে উদ্ধার করে প্রথমে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে অবস্থা গুরুতর দেখে উন্নত চিকিৎসার জন্য সাভারের একটি বেসরকারি সুপার মেডিকেল হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে আশুলিয়ার শ্রীপুরে এসএস গেটের সামনে ঈগল মার্কার কর্মির ওপর এ হামলার ঘটনা ঘটে।

হামলায় আহত ঈগলের কর্মীরা হলেন, আশুলিয়ার তালটেকি এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে মো. আজিজুল হক (২৬) । তিনি বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য তালুকদার মো. তৌহিদ জং মুরাদের ঈগল মার্কার কর্মী।

প্রত্যক্ষদর্শীরা জানাযন, সোমবার বিকেল তিনটার দিকে শ্রীপুর এলাকায় ঈগলের পোষ্টার  লাগাতে গেলে বাঁধা দেন অপর স্বতন্ত্র প্রার্থী ট্রাক মার্কার কর্মীরা। এ সময় প্রতিপক্ষের বাঁধা উপেক্ষা করে ঈগলের পোস্টার লাগাতে গেলে ট্রাক মার্কার ৩৫-৪০ জন কর্মী রড ও দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে ঈগল মার্কার কর্মী আজিজুলকে। আহত অবস্থায় স্থানীয়রা আজিজুলকে উদ্ধার করে প্রথমে সাভারের স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থা গুরুতর দেখে উন্নত চিকিৎসার জন্য সাভারের বেসরকারি সুপার মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।

আহত আজিজুল বলেন, বিকেল তিনটার দিকে আশুলিয়ার শ্রীপুরে এসএস গেট এলাকায় ঈগল মার্কার পোস্টার লাগানোর সময় বাঁধা দেয় ট্রাক মার্কার প্রার্থী সাইফুলের  লোকজন। পরে তাদের কথা না শুনে পোস্টার লাগাতে গেলে ৩৫-৪০ জন এলোপাতাড়ি আমাকে মারতে থাকে। তারা রড দিয়ে পিটিয়ে আমার দুই পা অচল করে দিয়েছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

এ বিষয়ে ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী তালুকদার মো. তৌহিদ জং মুরাদের ব্যক্তিগত সহকারি মনসুর আহমেদ বলেন, প্রতিপক্ষ ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থীর কর্মীরা যে ন্যাক্কারজনক  ঘটনা ঘটিয়েছে আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সুষ্ঠু তদন্ত সাপেক্ষে এ ঘটনার যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট দাবি জানাচ্ছি।

এ বিষয়ে ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী সাইফুল আহমেদের মুঠোফোনে একাধিকবার চেষ্টা করেও তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এবিষয়ে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ বলেন, মারধরের ঘটনায় একজন আটক আছে। যারা ঘটনা ঘটিয়েছে তারা একে অপরের আত্মীয়। ভুক্তভোগীরা অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্ৰহন করা হবে।

এআরএস

Link copied!