Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

বাউফলে পারিবারিক বিরোধের জেরে চাচা ভাতিজা খুন

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি

ডিসেম্বর ২৭, ২০২৩, ১০:৩৯ এএম


বাউফলে পারিবারিক বিরোধের জেরে চাচা ভাতিজা খুন
ছবি: আমার সংবাদ

পটুয়াখালীর বাউফলে পারিবারিক  বিরোধে প্রাণ গেল দুই চাচা ভাতিজার। আদাবারিয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি সেলিম মুন্সিকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষ হামলার সময় হামলাকারীদের মধ্যে আলাউদ্দিন মুন্সী নামে আরও একজন নিহত হয়।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাত সাড়ে ১০টায় পটুয়াখালীর বাউফল উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের আতশখালি গ্রামের ৮নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জমিজমা নিয়ে সেলিম ও আলাউদ্দিনদের বিরোধ ছিল। গতকাল রাতে সেলিমের ওপর হামলা চালায় আলাউদ্দিন মুন্সী ও তার লোকজন। তাকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা  করা হয়। এ সময় আলাউদ্দিন মুন্সীও মারা যান। ৮ নং ওয়ার্ডের বাবু নামে এক জন জানান সেলিম মুন্সী ও আলাউদ্দিন মুন্সী আপন চাচা ভাতিজা। শুনেছি তাদের মধ্যে জমি জমা নিয়ে বিরোধ চলে আসছিল। আর এ বিরোধের জের ধরে সেলিম মুন্সীর ওপর হামলা হয়। ঘটনাস্থলে তিনি মারা যান।  আলাউদ্দিন মুন্সী সেলিম মুন্সী কে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে, ঘরে গিয়ে অসুস্থ হয়ে তিনিও মারা যান।

বাউফল থানার ওসি শোনিত কুমার গাইন বলেন, দীর্ঘদিন তাদের ভিতরে জমি জমা নিয়ে পারিবারিক বিরোধ চলে আসছিল এরই জের ধরে সেলিম মুন্সী কে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে, পরবর্তীতে আলাউদ্দিন মুন্সি রক্তাক্ত দেহ ও যখম দেখে দৌরে তার ঘরে গিয়ে অসুস্থ হয়ে মারা যান। এ ঘটনায় উভয় পক্ষই দুটি মামলা দায়ের করেছে, ২ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে।

এআরএস

Link copied!