Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

ফেনীতে সিসিটিভি ফুটেজ জব্দের পরও উদ্ধার হয়নি লুট হওয়া শত ভরি স্বর্ণ

এস এম ইউসুফ আলী, ফেনী

এস এম ইউসুফ আলী, ফেনী

জানুয়ারি ১৩, ২০২৪, ০৪:২৫ পিএম


ফেনীতে সিসিটিভি ফুটেজ জব্দের পরও উদ্ধার হয়নি লুট হওয়া শত ভরি স্বর্ণ

সিসিটিভি ফুটেজ জব্দের দু‍‍`দিনেও উদ্ধার হয়নি ফেনীতে দিনদুপুরে লুট হওয়া সেই শত ভরি স্বর্ণ। এ নিয়ে আতঙ্কে দিন কাটছে জেলার সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের রহিম উল্লাহ বাজারের স্বর্ণ ব্যবসায়ী ও সাধারণ দোকানিদের।

শনিবার (১৩ জানুয়ারি) তাঁরা জানান, েদোকানের সামনে এবং আশপাশে একাধিক সিসিটিভি ক্যামেরা লাগানো। এরপরও দিনদুপুরে শাটারের তালা ভেঙে শত ভরি স্বর্ণ লুট করে নিয়ে গেছে দূর্বৃত্তরা। তারপর পুলিশ এসে সিসিটিভি ফুটেজ জব্দের দুই দিনেও উদ্ধার হয়নি এসব স্বর্ণ।

দোকান মালিক আলাউদ্দিন বলেন, প্রতিদিনের মতো বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুরের খাবার খেতে বাড়ি যাই। আড়াইটার দিকে দোকানে এসে তালা ভাঙা অবস্থায় দেখতে পাই। ভেতরে ঢুকে দেখি অন্তত ১০০ ভরি স্বর্ণ লুট করে নিয়ে গেছে চোরেরা। তাৎক্ষণিক পুলিশকে বিষয়টি জানিয়েছি। কিন্তু দুই দিনেও স্বর্ণগুলো উদ্ধার হয়নি। এ ঘটনার পর থেকে আমরা বাজারের ব্যবসায়ীরা আতঙ্কে আছি।

এ ব্যাপারে জানতে চাইলে ফেনী মডেল থানার ওসি (তদন্ত) মাহফুজুর রহমান বলেন,এ ঘটনায় মামলা হয়েছে। আমাদের হাতে একটি সিসিটিভি ফুটেজ এসেছে। ফুটেজে দুই জন বাইরে পাহারায় থেকে তালা ভেঙেছে, একজন ভেতরে ঢুকে স্বর্ণ চুরি করার দৃশ্য রয়েছে। দ্রুত সময়ের মধ্যে চুরির ঘটনায় জড়িতদের শনাক্ত করে গ্রেফতার করা হবে।

ফেনী মডেল থানার ওসি মোহাম্মদ শহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার থোয়াই অং প্রু মারমাসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনায় জড়িতদের গ্রেপ্তরে চেষ্টা চলছে।এআরএস

Link copied!