Amar Sangbad
ঢাকা সোমবার, ০৪ মার্চ, ২০২৪,

এসেছিলেন জীবিকার তাগিদে, ট্রাকের নিচে পিষ্ট হয়ে হারালেন প্রাণ

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১০, ২০২৪, ০৯:০৭ পিএম


এসেছিলেন জীবিকার তাগিদে, ট্রাকের নিচে পিষ্ট হয়ে হারালেন প্রাণ

দুই ভাই রতন ও আতিকুর জীবিকার তাগিদে পাবনা থেকে এসে শরীয়তপুরের ইট ভাটায় কাজ করতেন। এদের মধ্যে ছোট ভাই আতিকুর অসাবধানতাবশত ইট ভাটার ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারিয়েছেন। বিষয়টি কিছুতেই মেনে নিতে পারছেন না বড় ভাই রতন।

শনিবার সকাল ১১টার দিকে শরীয়তপুরের জাজিরা উপজেলার জয়নগর ইউনিয়নের কে.কে.বি ইট ভাটায় এ ঘটনা ঘটে।

নিহত আতিকুর রহমান প্রামাণিক (২৫) পাবনা জেলার চাটমোহর উপজেলার নিমাইছড়া ইউনিয়নের রোকন প্রামাণিকের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রতন প্রামাণিক ও আতিকুর প্রামাণিক পাবনা থেকে ইটভাটা শ্রমিকের কাজ করতে এসেছিলেন শরীয়তপুরে। এদের মধ্যে আতিকুর ইটভাটার মাটি টানা মাহিন্দ্র ট্রাকের হেল্পারের চাকরি করতেন। মাটি ভর্তি মাহিন্দ্র ট্রাকযোগে মাটি নিয়ে এসে নির্দিষ্ট স্থানে ফেলার জন্য মাহিন্দ্রর পেছনের অংশের ডালা খোলার চেষ্টা করলে অসাবধানতা বশত ট্রাকটির চাকার নিচে পড়ে যায় সে। পরে তাকে দ্রুত জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত আতিকুরের বড় ভাই মো. রতন প্রামাণিক বলেন, আমি ও আমার ছোট ভাই জীবিকার তাগিদে পাবনা থেকে এসে জাজিরায় ইটভাটায় কাজ করতাম। সকালে কাজে এসে দুর্ঘটনায় আতিকুর প্রাণ হারিয়েছে।

বিষয়টি নিয়ে জাজিরা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, মাহিন্দ্রা গাড়ির চাকায় পিষ্ট হয়ে আতিকুর মারা গেছেন। তার পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে যথাযথ প্রক্রিয়ায় মরদেহ হস্তান্তর করা হয়েছে।

ইএইচ

Link copied!