Amar Sangbad
ঢাকা শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪,

খাগড়াছড়িতে আন্তঃহাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি প্রতিনিধি

ফেব্রুয়ারি ২২, ২০২৪, ০৮:৩৫ পিএম


খাগড়াছড়িতে আন্তঃহাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

খাগড়াছড়ি পুলিশ লাইন্স স্কুলে আন্তঃহাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার খাগড়াছড়ি জেলার পুলিশ লাইন্স স্কুলের আয়োজনে পুলিশ লাইন্স স্কুল আন্তঃহাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি জাতীয় পতাকা উত্তোলন বেলুন ও শান্তির প্রতীক কবুতর উড়িয়ে এবং মশাল জ্বালিয়ে ক্রীড়া অনুষ্ঠানের উদ্বোধন করেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ির জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান, খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান, মো. শানে আলম।

পুলিশ লাইন্স স্কুলের কোমলমতি শিক্ষার্থীরা দৃষ্টিনন্দন প্যারেড, পিটি, ঐতিহ্যবাহী নাচ ও কারাতে প্রদর্শন করেন। পরে স্কুলের শিক্ষার্থীরা বিভিন্ন প্রতিযোগিতামূলক খেলা-রিলে দৌড়, বস্তা দৌড়, ভারসাম্য দৌড়, মোরগ লড়াই, চকলেট দৌড়, মহিলা অভিবাকদের জন্য মিউজিক্যাল চেয়ার, বেলুন ফাটানো খেলার আয়োজন করা হয় এবং সকল খেলার বিজয়ীদের মাঝে অনুষ্ঠানের অতিথিরা পুরস্কার তুলে দেন।

সভাপতির বক্তব্যে খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর বলেন, সবার মধ্যে লুকিয়ে আছে অমিত সম্ভাবনার বীজ। এর অঙ্কুরোধগমে সহযোগিতা করা আমাদের সকলেরই দায়িত্ব। জীবনের জন্য অন্যতম প্রয়োজন ক্রীড়া শিক্ষা। একজন সুস্বাস্থ্যের অধিকারী মানুষের জন্য ক্রীড়ার সাথে জড়িত থাকা একান্ত জরুরি। কারণ খেলাধুলা মানুষকে শারীরিক ও মানসিকভাবে সুস্থ সবল করে। তাই ক্রীড়া শিক্ষা একটা গুরুত্বপূর্ণ ও জীবন ধারণের মৌলিক বিষয়।

ইএইচ

Link copied!