Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

মাটিরাঙ্গায় ৪৫ বস্তা চিনি জব্দ, দুই চোরাকারবারি আটক

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি প্রতিনিধি

মার্চ ১৯, ২০২৪, ০৩:৫৭ পিএম


মাটিরাঙ্গায় ৪৫ বস্তা চিনি জব্দ, দুই চোরাকারবারি আটক

খাগড়াছড়ির মাটিরাঙ্গা থানা পুলিশের বিশেষ অভিযানে ৪৫ বস্তা চিনি ও ১টি ট্রাকসহ মোশারফ হোসেন (২৫), মোমিনুল ইসলাম (১৮) নামের দুই চোরাচালান কারবারিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

সোমবার রাত সাড়ে ৭টার দিকে মাটিরাঙ্গা থানার একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা থানাধীন মাটিরাঙ্গা পৌরসভার ২নং ওয়ার্ড ১০নং ইসলামপুরস্থ টোল প্লাজার সামনে বিশেষ অভিযান পরিচালনা করে ৪৫ বস্তা সাদা রঙের প্লাস্টিকের বস্তায় রক্ষিত চিনি, ও ১টি ট্রাকসহ মোশারফ হোসেন  ও মোমিনুল ইসলামকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার মোশারফ হোসেন (২৫) রামগড় পৌরসভার উত্তর গর্জনতলির ৩নং ওয়ার্ডের বাসিন্দা মীর হোসেনে ছেলে ও মোমিনুল ইসলাম (১৮) পানছড়ি উপজেলার টিএন্ডটি ৪নং ওয়ার্ডের বাসিন্দা মশিউর রহমানের ছেলে।

খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর জানান, আসামিদের বিরুদ্ধে থানায় মামলা রুজু করা হয়েছে। গ্রেপ্তার আসামিদেরকে বিধি মোতাবেক আদালতে সোপর্দ করা হবে।

তিনি আরও বলেন, জেলার অভ্যন্তরীণ আইনশৃঙ্খলা পরিস্থিতি অক্ষুণ্ন রাখতে মাদক ও চোরাচালানের বিরুদ্ধে জেলা পুলিশের প্রতিটি ইউনিট আন্তরিকতার সহিত কাজ করে যাচ্ছে। মাদক চোরাচালানের বিরুদ্ধে জেলা পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

ইএইচ

Link copied!