Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

প্রকৃতির সাথে যুদ্ধ করে বেঁচে থাকার নামই জীবন: আব্দুর রহমান

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

মার্চ ৩০, ২০২৪, ০৯:০৯ পিএম


প্রকৃতির সাথে যুদ্ধ করে বেঁচে থাকার নামই জীবন: আব্দুর রহমান

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান এমপি বলেছেন, প্রকৃতির সাথে যুদ্ধ করে বেঁচে থাকার নামই জীবন। সেহেতু ঝড়, অনাবৃষ্টি, খরা এসবের মধ্য দিয়েই আমাদের বাঁচতে হবে ও বসবাস করতে হবে।

শনিবার বেলা ২টায় ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় ২৪ গ্রামে ঘূর্ণিঝড়ের ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে ত্রাণ বিতরণকালে সংক্ষিপ্ত বক্তব্যে মন্ত্রী একথা বলেন।

আব্দুর রহমান বলেন, আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অত্যন্ত মানবদরদী একজন মানবিক নেত্রী। তিনি মানুষের সুখ-দুঃখ নিয়ে ভাবেন এবং জনসাধারণের সব বিষয়ে তিনি খোঁজ খবর রাখেন।

আলফাডাঙ্গা উপজেলা পরিষদ চত্বরে সমবেত ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে টিন ও খাদ্য সামগ্রী তুলে দেন।

এ সময় প্রথম দফায় ৫০টি পরিবারের মাঝে এক বান্ডিল করে ঢেউটিন এবং ১৫০ পরিবারের মাঝে চাল, ডাল, খেজুর ও ইফতারসহ শুকনা খাবার বিতরণ করা করেন।

আলফাডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন ইয়াসমিনের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর মেয়র আলী আকসাদ ঝন্টু, থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সদস্য তৌহিদুর রহমান মুক্ত, ছাত্রলীগের সভাপতি কাজী কাউসার টিটো, রায়হান প্রমুখ।

এর আগে বেলা ১১টায় প্রাণিসম্পদ মন্ত্রী মধুখালী উপজেলায় ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালী পৌর বাজার সংলগ্ন লোকাল বাসস্ট্যান্ড এলাকায় ন্যায্যমূল্যে দুধ, ডিম ও গরুর মাংস বিক্রির উদ্বোধন করেন।

ইএইচ

Link copied!