Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪,

নাটোরে হোস্টেল থেকে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

নাটোর প্রতিনিধি

নাটোর প্রতিনিধি

মার্চ ৩১, ২০২৪, ০২:১৫ পিএম


নাটোরে হোস্টেল থেকে শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

নাটোর শহরের উত্তর বড়গাছা জোলার পাড় এলাকার হাফসা ছাত্রীনিবাস থেকে নুসরাত জাহান মারিয়া বৈশাখি নামের এক পরীক্ষার্থীর গলায় ওড়না প্যাঁচানো ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বৈশাখীর ঝুলন্ত লাশটি উদ্ধার করে। তিনি নাটোরের সিংড়া উপজেলার বাহাদুরপুর এলাকার রফিকুল মৃধার মেয়ে।

বৈশাখি বাহাদুরপুর উচ্চ বিদ্যালয়ে এসএসসি পাশ করে কলেজের একাদশ শ্রেণিতে ভর্তি হওয়ার জন্য ওই ছাত্রীনিবাসে ভাড়া থেকে পড়াশোনা করতো। তিনি জেলা ব্যাডমিন্টন দলেরও খেলোয়াড় ছিলেন।

ছাত্রীনিবাসের মালিক হাবিবুর রহমান চুন্নু জানান, তিনি শহরের মল্লিকহাটি এলাকার বাসায় থাকলেও উত্তর বড়গাছার চারতলা বাড়িটি ছাত্রীনিবাস হিসেবে ভাড়া দেন। শনিবার রাত ৯টার দিকে ছাত্রীনিবাসে অবস্থানরত ছাত্রীরা তাকে ফোন দিয়ে জানায় বৈশাখীর রুম বন্ধ রয়েছে আর রুম থেকে কোন সাড়া শব্দ পাওয়া যাচ্ছে না। এরপর তিনি বৈশাখীর পরিবার ও থানায় খবর দেন। পরবর্তীতে পুলিশ ও ফায়ার সার্ভিস এসে তার রুমের দরজা ভেঙে ঝুলন্ত লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, শনিবার রাতে খবর পেয়ে তৎক্ষণাৎ ফায়ার সার্ভিস টিম নিয়ে ছাত্রীনিবাসে উপস্থিত হয়ে ঘরের বন্ধ দরজা ভেঙে বৈশাখীর মৃতদেহ উদ্ধার করা হয়। বৈশাখীর লাশ তার ওড়না দিয়ে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে মনে হচ্ছে।

তিনি আরও বলেন, বৈশাখীর ল্যাপটপ ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে। সেগুলো থেকে আত্মহত্যার কারণ জানার চেষ্টা করা হবে। আর মৃতদেহ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ইএইচ

Link copied!