Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

মাটিরাঙ্গা জোনের উদ্যোগে ঈদ ও বৈসাবি উপলক্ষে মানবিক সহায়তা

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি প্রতিনিধি

এপ্রিল ৮, ২০২৪, ০৩:৫৩ পিএম


মাটিরাঙ্গা জোনের উদ্যোগে ঈদ ও বৈসাবি উপলক্ষে মানবিক সহায়তা

বাংলাদেশ সেনাবাহিনী মাটিরাঙ্গা জোনের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর ও বৈসাবি উৎসব উদযাপন উপলক্ষ্যে পাহাড়ি-বাঙালি দুঃস্থ নারী ও পুরুষের মাঝে শাড়ি, পাঞ্জাবি, পাহাড়ি পোষাক বিতরণ ও বিনামূল্যে চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার মাটিরাঙ্গা জোন নিয়মিতভাবে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক মানবিক সহায়তা কর্মসূচি পরিচালনা করে আসছে।

তারই ধারাবাহিকতায় সকালে মাটিরাঙ্গা  সরকারি ডিগ্রি কলেজ মাঠে ঈদ ও বৈসাবি উদযাপন উপলক্ষে মাটিরাঙ্গা জোনের আওতায় ২০০ জন অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ ও বৈসাবি উপহার সামগ্রী বিতরণ ও পাঁচশতাধিক মানুষের মাঝে  স্ত্রী রোগ বিশেষজ্ঞ, দন্ত চিকিৎসক ও মেডিসিন বিশেষজ্ঞের মাধ্যমে চিকিৎসা সেবাসহ বিনামূল্যে ওষুধ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে ২৪ আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রাইসুল ইসলাম, এসপিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, এমফিল উপকার ভোগীদের মাঝে ঈদ ও বৈসাবি উপহার সামগ্রী তুলে দেন।

এ সময় মাটিরাঙ্গা জোনের জোন অধিনায়ক লে. কর্ণেল মো. কামরুল হাসান পিএসসি, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলমসহ সামরিক উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ইএইচ

Link copied!