Amar Sangbad
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪,

ভিজিএফের চাল বিতরণের অনিয়ম: তথ্য চাওয়ায় ৩ সাংবাদিক লাঞ্ছিত

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী প্রতিনিধি

এপ্রিল ৮, ২০২৪, ০৭:১৭ পিএম


ভিজিএফের চাল বিতরণের অনিয়ম: তথ্য চাওয়ায় ৩ সাংবাদিক লাঞ্ছিত

রাজবাড়ীতে ভিজিএফের চাল বিতরণের অনিয়মের তথ‌্য জানতে চাওয়ায় সাংবাদিকদের অকথ‌্য ভাষায় গালিগালাজ করে লাঞ্ছিত করেছেন মুলঘর ইউনিয়ন পরিষদ চেয়ারম‌্যান ও রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মো. ওহিদুজ্জামান।

সোমবার দুপুরে রাজবাড়ী সদর উপজেলার মুলঘর ইউনিয়ন পরিষদে এ হামলার ঘটনা ঘটে।

লাঞ্ছিত সাংবাদিকরা হলেন- রাজবাড়ী জেলা রিপোর্টাস ক্লাবের অর্থ সম্পাদক মাছরাঙ্গা টেলিভিশন ও প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি ইমরান হোসেন মনিম, ক্লাবের দপ্তর সম্পাদক দৈনিক গণকণ্ঠের জেলা প্রতিনিধি আতিয়ার রহমান ও দৈনিক সময়ের কাগজের জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম।

এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট খান মো. জহুরুল হক, সাধারণ সম্পাদক খোন্দকার আব্দুল মতিন, সহ-সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন, জেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সৌমিত্র শীল চন্দন, রাজবাড়ী জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি লিটন চক্রবর্তী, সাধারণ সম্পাদক সোহেল রানা, যুগ্ম সম্পাদক রুবেলুর রহমান, জেলা রিপোর্টাস ইউনিটির সভাপতি হেলাল মাহমুদ, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম রাজবাড়ী জেলা শাখার সভাপতি কবির হোসেন প্রমুখ।

মুলঘর ইউনিয়ন পরিষদ চেয়ারম‌্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মো. ওহিদুজ্জামান বলেন, তিনি সাংবাদিকদের সাথে একটু উচ্চস্বরে কথা বলেছেন। তবে অকথ‌্য ভাষায় গালিগালাজ বা সাংবাদিকদের ধাক্কা দেয়নি।

ইএইচ

Link copied!