Amar Sangbad
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪,

মানব কল্যাণ ফেডারেশন’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

আমার সংবাদ ডেস্ক:

আমার সংবাদ ডেস্ক:

এপ্রিল ৯, ২০২৪, ০৪:৪৩ পিএম


মানব কল্যাণ ফেডারেশন’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

সামাজিক সংগঠন ‘মানব কল্যাণ ফেডারেশনের’এর উদ্যোগে পবিত্র রমজান মাস ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে অসহায় দরিদ্রের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে-আটা, সেমাই, চিনি, তেল, নুডলস, দুধ, সুজি ইত্যাদি।

মঙ্গলবার (৯ এপ্রিল)  বিকালে এলাচের বাপের মসজিদের পাশে  হতদরিদ্র নারী-পুরুষের মাঝে খাদ‍্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি ফারহান আহমেদ কাউছার। উপদেষ্টা জহিরুল শামীম , উপদেষ্টা শাহাদাত হোসেন শান্ত, উপদেষ্টা আনোয়ার হোসেন সুমন, সাধারণ সম্পাদক ইউসুফ হোসেন সবুজ, সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান, অর্থ সম্পাদক আবদুল মাজিদ, দপ্তর সম্পাদক মোসলেহ উদ্দিন, ত্রান বিষয়ক সম্পাদক আরিফুর রহমান, সহ-সভাপতি হাফেজ আরিফুল ইসলাম। এছাড়া শুভাকাক্ষী  ও সদস্য বিন্দু প্রমূখ।

মানব কল্যাণ ফেডারেশনের সভাপতি ফারহান আহমেদ কাউছার বলেন, এলাকার হতদরিদ্র ও অসহায় মানুষদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে আমাদের এই ব্যতিক্রমী উদ্যোগ। সংগঠনের সদস্য, প্রবাসী, ও এলাকার বিত্তবানদের সহযোগিতায় এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। আমাদের এই সংগঠন যেন মানব কল্যানে সবসময় নিয়োজিত থাকিবে। ইনশাল্লাহ আগামীতেও এ কার্যক্রম আমরা অব্যাহত রাখবো।

উপদেষ্টারা বলেন, এলাচের বাপের সমাজের একটি সেচ্ছাসেবী সংগঠন মানব কল্যাণ ফেডারেশন। যেই  বয়সের ছেলেরা অনলাইন গেইমে ব্যস্ত থাকার কথা, সেই বয়সের ছেলেরা সমাজের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। আমরা আশা করছি তাদের এই মহান কাজ অব্যহত থাকবে।

ঈদসামগ্রী নিতে আসা এক মহিলা বলেন, আমরা রোজার ঈদের আগে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী পেয়ে খুব খুশি। আমাদের মতো গরীব মানুষের এই উচ্চ মুল্যের বাজারে ঈদের দিনে কোনো কিছু কিনে খাওয়া স্বপ্নের মতো। যারা আমাদের এই স্বপ্ন পূরন করেছে তাদের জন্য আমরা মন খুলে দোয়া করি। এরা যেন প্রতি বছর আমগোরে সাহায্য করতে পারে এই দোয়া করি।

বিআরইউ

Link copied!